বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Bhatpara Murder: মায়ের কপালে গুলি করল ছেলে, নেশার টাকা না মেলায় খুন ভাটপাড়ায়
পুলিশ নিশারকে গ্রেফতার করেছে।

Bhatpara Murder: মায়ের কপালে গুলি করল ছেলে, নেশার টাকা না মেলায় খুন ভাটপাড়ায়

  • ইদানিং এনেকেই আগ্নেয়াস্ত্র বেআইনি পথে পেয়ে যাচ্ছে। টাকা দিয়ে তা কিনে অপরাধ থেকে আত্মহত্যা করা হচ্ছে। এভাবেই নিশার আগ্নেয়াস্ত্র জোগাড় করেছিল বলে মনে করছে পুলিশ। এছাড়া বেআইনি আগ্নেয়াস্ত্র পাওয়া যাচ্ছে নানা জেলা থেকে। যা পুলিশ বারবার উদ্ধার করছে। 

এবার মাকে গুলি করে খুন করার অভিযোগ উঠল ছেলের বিরুদ্ধে। নেশার টাকা চেয়ে না মেলায় এই খুন বলে অভিযোগ। আজ, রবিবার সকালে মাকে গুলি করে ছেলে। আর তার জেরে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে ভাটপাড়া পুরসভার কাঁকিনাড়ার নয়াবাজার এলাকায়। মাকে খুন করে পালাতে গিয়ে ছেলেকে হাতেনাতে ধরে ফেলে স্থানীয় বাসিন্দারা। তারপর পুলিশের হাতে তুলে দেওয়া হয়।

ঠিক কী ঘটেছে ভাটপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, ভাটপাড়ার বাসিন্দা সালেমা বিবি এবং তার ছেলে মহম্মদ নিশার। আজ সকালে নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি থেকে রাস্তায় বের হচ্ছিল নিশার। তখন ছেলে নিশার মায়ের কাছে নেশার টাকা চেয়েছিল। কিন্তু তার মা জানিয়ে দেন টাকা নেই। তখনই নিশার তার মায়ের কপাল লক্ষ্য করে গুলি চালায়। মায়ের মাথা ফুঁড়ে গুলি বেরিয়ে যায়। আর মৃত্যু হয় সালেমা বিবির।

তারপর ঠিক কী ঘটল?‌ এই ঘটনা প্রত্যক্ষ করে বাড়ি ছেড়ে দৌড় মারে ছেলে নিশার। তখন বাসিন্দারা তাকে ধাওয়া করেন। কিছু দূরেই তাকে ধরে ফেলেন তাঁরা। আর পুলিশের হাতে তুলে দেয়। পুলিশ নিশারকে গ্রেফতার করেছে। কিন্তু আগ্নেয়াস্ত্র পুলিশ পায়নি। এই বন্দুক নিশার পেল কী করে?‌ তা নিয়ে জেরা শুরু করেছে পুলিশ। তদন্তে নেমেছে ভাটপাড়ার পুলিশ।

উল্লেখ্য, ইদানিং এনেকেই আগ্নেয়াস্ত্র বেআইনি পথে পেয়ে যাচ্ছে। টাকা দিয়ে তা কিনে অপরাধ থেকে আত্মহত্যা করা হচ্ছে। এভাবেই নিশার আগ্নেয়াস্ত্র জোগাড় করেছিল বলে মনে করছে পুলিশ। এছাড়া বেআইনি আগ্নেয়াস্ত্র পাওয়া যাচ্ছে নানা জেলা থেকে। যা পুলিশ বারবার উদ্ধার করছে। সীমান্ত এলাকা থেকে এই আগ্নেয়াস্ত্র ঢুকছে বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন