বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ

হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ

ঊষারানি ও পুক্কালি অমন।

ওই যুবকরা টাকা দেওয়ার পরিবর্তে পুক্কালি অমনকে আটক করে ফেলে। এর পর জোর করে তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে গাড়ি করে বিশাখাপত্তনম নিয়ে যায় তাঁকে। এর পর ফোনে ৭০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ। বিশাখাপত্তনমে অভিযান চালিয়ে পুক্কালি অমন নামে ওই যুবককে উদ্ধার করেছেন গোয়েন্দারা। অপহরণে যুক্ত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত অপহৃত যুবকের দিদি ঊষারানিকে কেন্দ্র করে। তিনি তথ্য প্রযুক্তিক্ষেত্রে কর্মী নিয়োগ করেন। তেমনই একটি সংস্থায় কর্মী নিয়োগ বাবদ ৭ লক্ষ টাকা পাওনা ছিল তাঁর। সেই টাকা দেওয়ার জন্য ১২ জুন তাঁকে ডেকে পাঠায় সংস্থার কয়েকজন আধিকারিক। হাওড়ায় দেখা করতে বলা হয় তাঁকে। কিন্তু নিজে না গিয়ে ভাই পুক্কালি অমনকে পাঠান তিনি।

অভিযোগ, ওই যুবকরা টাকা দেওয়ার পরিবর্তে পুক্কালি অমনকে আটক করে ফেলে। এর পর জোর করে তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে গাড়ি করে বিশাখাপত্তনম নিয়ে যায় তাঁকে। এর পর ফোনে ৭০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

ওদিকে সোনারপুরের বাসিন্দা ঊষারানি থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে বিশাখাপত্তনম পৌঁছয় সোনারপুর থানার আধিকারিকদের একটি দল। তাঁরা বিশাখাপত্তনমে এক অটো চালককে হাওলা কারবারি সাজিয়ে অপহরণকারীদের টাকা ফেরতের টোপ দেয় পুলিশ। টাকা নিতে হোটেলে পৌঁছলে ৪ অপহরণকারীকে গ্রেফতার করেন গোয়েন্দারা। অপহৃত যুবককেও উদ্ধার করা হয়েছে।

 

বন্ধ করুন