বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ

হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ

ঊষারানি ও পুক্কালি অমন।

ওই যুবকরা টাকা দেওয়ার পরিবর্তে পুক্কালি অমনকে আটক করে ফেলে। এর পর জোর করে তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে গাড়ি করে বিশাখাপত্তনম নিয়ে যায় তাঁকে। এর পর ফোনে ৭০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

হাওড়া থেকে অপহৃত যুবককে বিশাখাপত্তনম থেকে উদ্ধার করল সোনারপুর পুলিশ। বিশাখাপত্তনমে অভিযান চালিয়ে পুক্কালি অমন নামে ওই যুবককে উদ্ধার করেছেন গোয়েন্দারা। অপহরণে যুক্ত থাকার অভিযোগে ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার সূত্রপাত অপহৃত যুবকের দিদি ঊষারানিকে কেন্দ্র করে। তিনি তথ্য প্রযুক্তিক্ষেত্রে কর্মী নিয়োগ করেন। তেমনই একটি সংস্থায় কর্মী নিয়োগ বাবদ ৭ লক্ষ টাকা পাওনা ছিল তাঁর। সেই টাকা দেওয়ার জন্য ১২ জুন তাঁকে ডেকে পাঠায় সংস্থার কয়েকজন আধিকারিক। হাওড়ায় দেখা করতে বলা হয় তাঁকে। কিন্তু নিজে না গিয়ে ভাই পুক্কালি অমনকে পাঠান তিনি।

অভিযোগ, ওই যুবকরা টাকা দেওয়ার পরিবর্তে পুক্কালি অমনকে আটক করে ফেলে। এর পর জোর করে তাঁকে ঘুমের ওষুধ খাইয়ে গাড়ি করে বিশাখাপত্তনম নিয়ে যায় তাঁকে। এর পর ফোনে ৭০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়।

ওদিকে সোনারপুরের বাসিন্দা ঊষারানি থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তে নেমে বিশাখাপত্তনম পৌঁছয় সোনারপুর থানার আধিকারিকদের একটি দল। তাঁরা বিশাখাপত্তনমে এক অটো চালককে হাওলা কারবারি সাজিয়ে অপহরণকারীদের টাকা ফেরতের টোপ দেয় পুলিশ। টাকা নিতে হোটেলে পৌঁছলে ৪ অপহরণকারীকে গ্রেফতার করেন গোয়েন্দারা। অপহৃত যুবককেও উদ্ধার করা হয়েছে।

 

বাংলার মুখ খবর

Latest News

'সলমনের সঙ্গে বহুবার ঝগড়া হয়েছে, ইদে মুক্তির জন্য অক্ষয়কে ওঁর অনুমতি নিতে বলি' মীন রাশিতে বুধের উদয় ৬ রাশির বাড়াবে সমস্যা, হতে পারে প্রচুর অর্থের ক্ষতি যুবসমাজ থেকে সত্তরোর্ধ্বদের জন্য বড় বড় সব প্রতিশ্রুতি, কী কী সংকল্প করল BJP? কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ আদরে মাখামাখি শুভশ্রী-আবির! বুদ্ধদেবের লেখার ‘উষ্ণতা’ বাবলির টিজারেও ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং লিড নিয়েও কিউয়িদের কাছে হার! বিলি জিন কিং কাপের প্লে-অফে উঠতে পারল না ভারত ডেবিউর আগে না বলেছিলেন ৫টি ছবিতে, সলমনকে পাশে পেয়ে বদলে যায় রবিনার ভাগ্য আমেরিকায় জড়িয়েছিলেন চরম বিতর্কে, সেই ভারতীয় কূটনীতিক এবার 'খমের অপ্সরা' রূপে নববর্ষের সকলে সাইকেল নিয়ে বেরিয়ে পড়লেন গৌরব, দেবলীনা কাটালেন নাচের স্কুলে

Latest IPL News

কীভাবে ভারতীয় টেস্ট দলে সুযোগ পাবেন মায়াঙ্ক যাদব! উপায় বলে দিলেন ইয়ান বিশপ ম্যাচ ফিট হচ্ছেন পাথিরানা, MI ম্যাচে না খেললেও শীঘ্রই ফিরবেন- স্টিফেন ফ্লেমিং বাবা ভক্ত আব্রাম! শাহরুখের কলকাতার সঙ্গী ছোট ছেলে আর সুহানা, জমবে রবিবারের ম্যাচ উইনিং কম্বিনেশন কি ভাঙবেন হার্দিক-রুতুরাজ! দেখুন IPL-র এল ক্লাসিকোর সম্ভাব্য XI শিবমকে ভারতীয় দলে চাইব, MI ম্যাচের আগে হার্দিকের সঙ্গে মাইন্ডগেম ফ্লেমিংয়ের ইডেনে রাহুলদের আটকাতে কি বিশেষ প্ল্যান করবেন গম্ভীর! একাদশে কি কোন পরিবর্তন হবে? এটি কখনও একটি আশীর্বাদ আবার কখনও অভিশাপ- ফিনিশারের ভূমিকা নিয়ে অকপট হেতমায়ের আবেশ ও সঞ্জুর ভুল বোঝাবুঝিতে মিস হল ক্যাচ! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হল ভিডিয়ো MI ম্যাচের আগে ২০১১ বিশ্বকাপ ট্রফির সঙ্গে CSK-র প্রাক্তন অধিনায়কের ‘পুনর্মিলন’ মুম্বই ইন্ডিয়ান্সের টিম বাসের চালক রোহিত শর্মা! মুহূর্তে ভাইরাল নয়া ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.