বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অভিষেক বন্দ্যোপাধ্যায় চোর - ডাকাত - কয়লা মাফিয়া: সৌমিত্র খাঁ
ফাইল ছবি
ফাইল ছবি

অভিষেক বন্দ্যোপাধ্যায় চোর - ডাকাত - কয়লা মাফিয়া: সৌমিত্র খাঁ

  • অভিষেক বন্দ্যোপাধ্যায় চাকরি দেব বলে ছেলেদের কাছ থেকে টাকা তুলেছে এলাকায় এলাকায়। তার সঙ্গী বিনয় মিশ্র

ভাইপো বিতর্কের মধ্যেই এবার সরাসরি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে নাম করে আক্রমণ করলেন বিজেপি সাংসদ তথা BJYM-এর পশ্চিমবঙ্গ রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। মঙ্গলবার সকালে কোচবিহারে এক চা চক্রে যোগ দিয়ে অভিষেকবাবুকে চোর-ডাকাত ও কয়লামাফিয়া বলে দাবি করেন তিনি। পালটা সৌমিত্রবাবুর বিরুদ্ধে অভিযোগ দায়েরের হুঁশিয়ারি দিয়েছেন জেলা যুব তৃণমূল কংগ্রেস সভাপতি।

এদিন সৌমিত্র খাঁ বলেন, ‘আমি বলছি, অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন চোর। অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন ডাকাত। অভিষেক বন্দ্যোপাধ্যায় একজন কয়লা মাফিয়া। অভিষেক বন্দ্যোপাধ্যায় চাকরি দেব বলে ছেলেদের কাছ থেকে টাকা তুলেছে এলাকায় এলাকায়। তার সঙ্গী বিনয় মিশ্র’।

পালটা সৌমিত্র খাঁকে তাঁর রাজনৈতিক উৎস মনে করিয়ে কোচবিহার জেলা যুব তৃণমূল সভাপতি বলেন, ‘সৌমিত্রবাবুর বিরুদ্ধে আমরা কোতয়ালি থানায় অভিযোগ দায়ের করবো।’

বিধানসভা নির্বাচন যত এগোচ্ছে ততই চড়ছে রাজনীতির উত্তাপ। আর বিরোধীদের আক্রমণে সৌজন্যের সঙ্গে আপোস হচ্ছে অহরহ। গত রবিবার দক্ষিণ ২৪ পরগনায় এক জনসভায় বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ‘গুন্ডা’ বলেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সোমবার এক সাংবাদিক সম্মেলনে অভিষেককে সৌজন্যের পাঠ পড়িয়েছিলেন দিলীপবাবু। এবার অভিষেককেও সৌজন্যের সীমা পেরিয়ে আক্রমণ করলেন তাঁর দলেরই সাংসদ। 

 

বন্ধ করুন