বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিচ্ছেদের আইনি নোটিশে স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুললেন সৌমিত্র
সোমবার এই সাংবাদিক বৈঠকেই স্ত্রী সুজাতার সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সৌমিত্র খাঁ। 
সোমবার এই সাংবাদিক বৈঠকেই স্ত্রী সুজাতার সঙ্গে বিচ্ছেদ ঘোষণা করেন সৌমিত্র খাঁ। 

বিচ্ছেদের আইনি নোটিশে স্ত্রীর বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ তুললেন সৌমিত্র

  • বিবাহবিচ্ছেদের নোটিশে সৌমিত্র আইনজীবী দাবি করেছেন, দিনের পর দিন সৌমিত্র ও তাঁর পরিবারের ওপর নির্যাতন চালিয়েছেন সুজাতা। এমনকী শ্বশুরবাড়িতে এসে থাকতেন না তিনি।

তৃণমূলে যোগদান করায় সোমবার বিকেলেই স্ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠানোর সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন বিজেপি সাংসদ তথা পশ্চিমবঙ্গ ভারতীয় যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ। সোমবার রাতে সেই নোটিশের প্রতিলিপি ফেসবুকে পোস্ট করে তিনি। যদিও সকালে ডিলিট করেন সেই পোস্ট। যা নিয়ে নতুন করে জল্পনা তৈরি করেছেন। 

সোমবার তৃণমূলে যোগদান করেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা মণ্ডল। বিষ্ণুপুরে সৌমিত্রর জয়ের কাণ্ডারি সুজাতা তৃণমূলে যোগদান করতেই সৌমিত্র জানিয়েছিলেন স্ত্রীকে বিবাহবিচ্ছেদের নোটিশ পাঠাবেন তিনি। সোমবার রাতে সেই নোটিশের প্রতিলিপি ফেসবুকে পোস্ট করেন সৌমিত্র। তাতে সুজাতার বিরুদ্ধে একের পর এক গুরুতর অভিযোগ তুলেছেন সৌমিত্রর আইনজীবী। যদিও সকালে সৌমিত্রর ফেসবুকে পেইজে সেই পোস্টের হদিশ আর মেলেনি। 

বিবাহবিচ্ছেদের নোটিশে সৌমিত্র আইনজীবী দাবি করেছেন, দিনের পর দিন সৌমিত্র ও তাঁর পরিবারের ওপর নির্যাতন চালিয়েছেন সুজাতা। এমনকী শ্বশুরবাড়িতে এসে থাকতেন না তিনি। স্বামীর চরিত্র নিয়ে সন্দেহ করতেন। এমনকী তাঁরা ৬ মাসের বেশি সময় আলাদা থাকছেন বলেও দাবি করা হয়েছে নোটিশে। এই সমস্ত অভিযোগে হিন্দু বিবাহ আইন মোতাবেক বিবাহবিচ্ছেদ দাবি করেছেন সৌমিত্র। 

বলে রাখি, সোমবার দুপুরে তৃণমূল কংগ্রেসে যোগ দেন বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর স্ত্রী সুজাতা। তাঁর অভিযোগ, যোগ্য লোককে মর্যাদা দেয় না বিজেপি। তিনি লড়াই করে স্বামীকে ভোটে জেতালেও কয়েকদিন আগেও কাপড় বিক্রি করত এমন একজনকে দলের নেত্রী করা হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

 

বন্ধ করুন