বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দক্ষিণ দমদম পুর এলাকায় ডেঙ্গিতে মৃত্যু মহিলার

দক্ষিণ দমদম পুর এলাকায় ডেঙ্গিতে মৃত্যু মহিলার

প্রয়াত মহুয়া রায়।

এর আগে একাদশীর দিন দক্ষিণ দমদম পুর এলাকায় মৃত্যু হয় দশম শ্রেণির ছাত্রের সায়ন দেবনাথের। সপ্তমীর দিন থেকে জ্বরে ভুগছিল সে। পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সায়ন স্কুলে প্রথম হতো।

দক্ষিণ দমদম পুরসভা এলাকায় ডেঙ্গিতে আক্রান্ত হয়ে মৃত্যু হল আরও ১ জনের। শুক্রবার রাতে ২১ নম্বর ওয়ার্ডের এমএম ঘোষ রোডের বাসিন্দা মহুয়া রায়ের (৪৭) মৃত্যু হয়েছে। গত ১৩ অক্টোবর জ্বর নিয়ে তিনি একটি বেসরকারি হাসপাাতলে ভর্তি হন। তার পর থেকে ক্রমশ অবনতি হয় পরিস্থিতি।

দক্ষিণ দমদম পুর এলাকায় ডেঙ্গি ভয়াবহ আকার নিয়েছে। মহুয়াদেবীর পরিবারের সদস্যরা জানিয়েছেন। ১৩ অক্টোবর তাঁকে হাসপাতালে ভর্তির পর থেকে রক্তে অনুচক্রিকার মাত্রা আরও কমতে থাকে। শেষ পর্যন্ত তাঁকে ICU-তে রাখেন চিকিৎসকরা। শনিবার রাত ১২টা নাগাদ তাঁর মৃত্যু হয়। এমএম ঘোষ রোডের একটি বহুতলের বাসিন্দা ছিলেন মহুয়াদেবী। তাঁর মৃত্যুতে শোকের আবহ এলাকায়।

এর আগে একাদশীর দিন দক্ষিণ দমদম পুর এলাকায় মৃত্যু হয় দশম শ্রেণির ছাত্রের সায়ন দেবনাথের। সপ্তমীর দিন থেকে জ্বরে ভুগছিল সে। পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের বাসিন্দা সায়ন স্কুলে প্রথম হতো। এবার বোর্ড পরীক্ষায় বসার কথা ছিল তার। তার আগেই ডেঙ্গি নিয়ে গেল তাকে।

দক্ষিণ দমদম পুরসভার তরফে দাবি করা হয়েছে, ডেঙ্গি নিয়ন্ত্রণে পুরসভার পক্ষে যথাসাধ্য চেষ্টা করা হচ্ছে। তবে বাসিন্দাদেরও সচেতন হতে হবে। জল জমে থাকলে খবর দিতে হবে পুরসভাকে।

 

বাংলার মুখ খবর

Latest News

গত রবিবার ছিল পৃথিবীর উষ্ণতম দিন আসতে-আসতে থেকে আচমকা মিনিবাস থেকে ধোঁয়া, অফিস টাইমে ভয়াবহ কাণ্ড হাইকোর্টের ৯ বিচারপতিকে স্থায়ী করা গেল না, মতামত দেননি রাজ্যপাল, মুখ্য়মন্ত্রী ঋষিকে মানসিক রোগী প্রতিপন্ন করতে চেয়েছেন দেবযানী! বিচ্ছেদের পথে তারকা দম্পতি? আইভিএফ কী? কেনই বা পালন করা হয় বিশ্ব আইভিএফ দিবস ভয়ে পুরো ঘামছিল! ল্যাপটপ চোর সন্দেহে ছাত্রকে হেনস্থা যাদবপুরের হস্টেলে শেষবেলায় ঝড়, ধীরাজের ম্যাজিকে তৃতীয় হয়ে অলিম্পিক্সের কোয়ার্টারে ভারতীয় পুরুষরা আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জানুন ২৬ জুলাইয়ের রাশিফল তিলকের চোটই ভাগ্য খুলে দিয়েছে- রিয়ান পরাগকে লঙ্কা সফরের স্কোয়াডে রাখার কারণ ফাঁস পর্দায় চুমু খেলেই স্ত্রীকে বিশেষ উপহার দিতেন ইমরান! কী সেটা? কেন বন্ধ করলেন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.