বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাওবাদী পোস্টার সাঁটতে গিয়ে ধরা পড়লেন সরকারি প্যাকেজে চাকরি পাওয়া হোমগার্ড-সহ ২

মাওবাদী পোস্টার সাঁটতে গিয়ে ধরা পড়লেন সরকারি প্যাকেজে চাকরি পাওয়া হোমগার্ড-সহ ২

ধৃতদের আদালতে পেশ করছে পুলিশ।

ধৃত শিবরাজের বাড়ি লালগড়ের কৃষ্ণনগর গ্রামে। এছাড়া সনাতন মাহাতো ও তারু পাতুর নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শিবরাজের স্ত্রীর দাবি, ও পুলিশকে মাওবাদীদের খবর দিত। পুলিশই ওকে ফাঁসানোর জন্য ফাঁদ পেতেছিল।

মাওবাদীদের নামে পোস্টার সাঁটতে গিয়ে হাতে নাতে ধরা পড়লেন সরকারি প্যাকেজে চাকরি পাওয়া হোমগার্ডসহ ৩ জন। সোমবার ঝাড়গ্রামে এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে। তবে ধৃত হোমগার্ডের স্ত্রীর দাবি, তাঁকে ফাঁসানো হয়েছে।

জঙ্গলমহলে গত কয়েক সপ্তাহ ধরে উদ্ধার হচ্ছে মাওবাদী পোস্টার। কারা পোস্টার সাঁটছে তা ধরতে তক্কে তক্কে ছিল পুলিশ। রবিবার গভীর রাতে আমডাঙা গ্রামে পোস্টার সাঁটার সময় তেমনই ৩ জনকে হাতেনাতে ধরেন পুলিশকর্মীরা। উদ্ধার হয় মাওবাদী পোস্টার। দেখা যায় তাদের মধ্যে শিবরাজ মানা নামে একজন স্পেশ্যাল হোমগার্ডের পদে চাকরিরত। বছরখানেক আগে সরকারের স্পেশ্যাল প্যাকেজে চাকরি পেয়েছিলেন তিনি। ধৃত অপর ২ জন ঝাড়গ্রাম পুলিশ লাইনের অস্থায়ী কর্মী।

ধৃত শিবরাজের বাড়ি লালগড়ের কৃষ্ণনগর গ্রামে। এছাড়া সনাতন মাহাতো ও তারু পাতুর নামে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। শিবরাজের স্ত্রীর দাবি, ও পুলিশকে মাওবাদীদের খবর দিত। পুলিশই ওকে ফাঁসানোর জন্য ফাঁদ পেতেছিল। ওদিকে পুলিশের দাবি, ধৃতদের সঙ্গে মাওবাদীদের কোনও যোগ পাওয়া যায়নি। এলাকায় আতঙ্ক ছড়াতে এই কাজ করছিল তারা।

সোমবার ধৃতদের ঝাড়গ্রাম আদালতে পেশ করে পুলিশ। তাদের ৩ দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছেন বিচারক। এই ঘটনায় জেলার পুলিশমহলে চাঞ্চল্য ছড়িয়েছে। কেন একজন হোমগার্ড ও পুলিশ লাইনের ২ কর্মী মাওবাদী পোস্টার সাঁটাতে গেলেন তার জবাব খুঁজছে পুলিশ।

 

বাংলার মুখ খবর

Latest News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে বিয়েতে পাননি সুখ! ‘পালিয়ে বিয়ে করায় মায়ের মন ভেঙেছিলাম’, স্বীকার করে নিলেন জিনাত 'ওরা নিজেদের ভাবে…', ভারত নিয়ে নাক গলানোর জেরে পশ্চিমী মিডিয়াকে তোপ জয়শঙ্করের ২০১৬ প্যানেল বাতিলে স্কুলগুলিতে কতটা শূন্যতা তৈরি হবে? সামনে বিস্ফোরক পরিসংখ্যান ধনু-মকর-কুম্ভ-মীনের বুধবার কেমন কাটবে? জানুন রাশিফল 'যোগ্যদের' কী হবে? চাকরিহারাদের সঙ্গে বৈঠক মধ্য শিক্ষা পর্ষদের সভাপতির ‘আগে সবাই এই হাসিটা পছন্দ করত, এখন পাগল বলে’! মিম বানানো নিয়ে বক্তব্য রচনার সিংহ-কন্যা-তুলা-বৃশ্চিকের কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে বুধবার? জানুন রাশিফল CSK-র দুর্গে ফাটল ধরিয়ে পয়েন্ট তালিকায় লাফ LSG-র, নিঃশ্বাস ফেলছে KKR-এর ঘাড়ে

Latest IPL News

LSG-র হাল না ছাড়ার মানসিকতার মধ্যে IPL 2024-এ প্রথমার্ধের সাফল্যের রহস্য লুকিয়ে দিল্লিতে ‘দাদাগিরি’র শ্যুটিং! সৌরভের জন্য বিশেষ বন্দোবস্ত, কবে শেষ হচ্ছে এই শো? গুহায় ঢুকে সিংহ শিকার LSG-র, স্টইনিসের দাপটে CSK-কে তাদের ঘরের মাঠে হারাল লখনউ হার্দিককে নিয়ে ক্ষোভ, নাকি বিদেশি নির্বাচনে ভুল- কোন কারণে এখনও IPL-এ নড়বড়ে MI ১৪ বছরে ধোনি পারেননি, CSK-র প্রথম অধিনায়ক হিসেবে দুরন্ত এই রেকর্ড গড়লেন রুতুরাজ বিদেশিদের ব্যর্থতা নাকি ভালো স্পিনারের অভাব! কেন ফের ডুবতে বসেছে প্রীতির পঞ্জাব IPL 2024: ক্রিকেটের ব্যাকরণকে নতুনভাবে লিখছে SRH, ফিরে দেখা তাদের কার্যকলাপ ব্যর্থতার ধারা বজায় প্রথমার্ধে, পন্তের দিল্লিকে আশার আলো দেখাচ্ছেন ম্যাকগার্ক IPL 2024: MI-র বিরুদ্ধে ৫ উইকেট নিয়ে অতীতের যন্ত্রণার কথা মনে করলেন সন্দীপ শর্মা RR vs MI: আমি মনে করি না ওর কারোর পরামর্শের দরকার আছে- যশস্বীর প্রশংসায় সঞ্জু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.