বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Special Trains to New Jalpaiguri: শিয়ালদা ও সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা ও সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা এবং সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত সামার স্পেশাল ট্রেন চালাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Southern Railway)

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল এবং সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন চালানো হবে। সেই কতদিন চলবে, কখন ছাড়বে, তা দেখে নিন -

শিয়ালদা থেকে নিউ জলপাইগুড়ি এবং সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - দু'জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে। ভারতীয় রেলের তরফে জানানো হয়েছে, একজোড়া শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল ট্রেন চলবে। চলতি মাসের শেষ (অগস্ট) পর্যন্ত চলবে সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন।

০৩১২৯/০৩১৩০ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল

১) ০৩১২৯ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল: আগামী ১২ অগস্ট রাত ৯ টা ৪০ মিনিটে শিয়ালদা থেকে ট্রেন ছাড়বে। যা পরদিন সকাল ৮ টা ৩০ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। 

যাত্রাপথে ব্যান্ডেল (রাত ১০ টা ৫০ মিনিটে পৌঁছাবে, দু'মিনিটের স্টপেজ দেবে), কাটোয়া, মালদা টাউন (ভোর ৪ টে ১০ মিনিটে পৌঁছাবে, ১০ মিনিটের স্টপেজ), আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, বারসোই এবং কিষাণগঞ্জে দাঁড়াবে।

আরও পড়ুন: Howrah to Digha Kandari Express: আপাতত সপ্তাহে এই ৩ দিন চলবে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস, কবে থেকে রোজ ছুটবে?

২) ০৩১৩০ নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল: আগামী ১৩ অগস্ট বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। যা সেদিন রাত (ইংরেজি মতে ১৪ অগস্ট) রাত ১২ টা ১০ মিনিটে শিয়ালদায় পৌঁছাবে।

মালদা টাউনে বিকেল ৪ টে ৪৫ মিনিটে দাঁড়াবে। স্টপেজ ১০ মিনিটের। ব্যান্ডেলে রাত ১০ টা ৫২ মিনিটে দাঁড়াবে। দু'মিনিটের স্টপেজ দেওয়া হবে। এছাড়াও আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, বারসোই এবং কিষাণগঞ্জে দাঁড়াবে।

কবে থেকে টিকিট কাটা যাবে? আগামিকাল (বৃহস্পতিবার, ৪ অগস্ট) থেকে টিকিট কাউন্টার এবং ইন্টারনেটে টিকিট কাটতে পারবেন। বিশেষ তকমা লাগানোয় স্পেশাল ট্রেনের বাড়তি চার্জ নেওয়া হবে। তৎকাল কোটায় মিলবে না টিকিট। ছ'টি এসি থ্রি'টিয়ার, ১০ টি স্লিপার ক্লাস, দুটি সেকেন্ড ক্লাস এবং দুটি এসএলআরডি কোচ থাকবে। সেকেন্ড ক্লাস এবং এসএলআরডি কোচ অসংরক্ষিত থাকবে।

০৮০৪৭/০৮০৪৮ সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল

১) ০৮০৪৭ সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল: আগামী শুক্রবার (৫ অগস্ট) থেকে ২৬ অগস্ট পর্যন্ত চলবে। প্রতি সপ্তাহে শুক্রবার সাঁতরাগাছি থেকে সন্ধ্যা ৬ টায় ছাড়বে। পরদিন ভোর ৫ টা ১৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে।

আরও পড়ুন: Trains to Puri from Howrah and Digha: শীঘ্রই চালু হচ্ছে হাওড়া-পুরী শতাব্দী ও দিঘা-পুরী এক্সপ্রেস, দেখুন সময়সূচি

২) ০৮০৪৮ নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল: ফিরতি পথে প্রতি শনিবার বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। যা সেদিন রাত ১১ টা ৪৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।

কোথায় কোথায় দাঁড়াবে? ডানকুনি, বর্ধমান, রামপুরহাট, মালদা টাউন, বারসোই, কিষাণগঞ্জে এবং আলুয়াবাড়িতে দাঁড়াবে সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন। যে ট্রেন দুটি এসি টু'টিয়ার, তিনটি এসি থ্রি'টিয়ার, ১২ টি স্লিপার ক্লাস এবং তিনটি জেনারেল ক্লাসের কোচ থাকবে।

বাংলার মুখ খবর

Latest News

আজ পালিত হবে নরসিংহ জয়ন্তী, জেনে নিন পুজোর শুভ সময় ও এই দিনের গুরুত্ব কলকাতায় খাড়গের ছবিতে কালি ইস্যুতে বঙ্গ কংগ্রেসের থেকে রিপোর্ট চাইল হাইকমান্ড বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর ‘বাংলাদেশ-ভারত সম্পর্ক হবে…’ IIMC-র অনুষ্ঠানে বার্তা ওপার বাংলার পরিবেশ মন্ত্রীর কেন্দ্রের ধমক খেয়ে তৎপর সিকিম সরকার, পাহাড়ি রাজ্যে কি কমবে গাড়ি ভাড়া? নতুন-পুরনো মিলিয়ে কোকাকোলার ৫২৩৭ সামগ্রী ব্যক্তির সংগ্রহে! গড়লেন বিশ্বরেকর্ড সত্যি কি কোনওদিন প্রেম সম্পর্কে ছিলেন তাঁরা? সোজাসুজি জবাব প্রসেনজিৎ-ঋতুপর্ণার ১২% এগিয়ে থেকেও 'হার' চব্বিশের বাংলার, আসন ধরে ধরে সামনে ভোটের কোন অঙ্ক? 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' আজ রাতে নৃসিংহের পুজো, তখন কীভাবে ভগবান বিষ্ণুর আরাধনা করলে সব দুঃখ দূর হবে

Latest IPL News

বিরাটের সঙ্গে একমত, ODI থেকে ২ বলের নিয়ম তুলে দেওয়ার পক্ষে গম্ভীর 'L' দেখিয়ে কেন সেলিব্রেশন? কোয়ালিফায়ারের আগে গোপন রহস্য ফাঁস করলেন KKR-র 'বিপদ' হস্তক্ষেপ করব না,ধোনি যখন সিদ্ধান্ত নেবে তখন জানাবে-রহস্য জিইয়ে রাখল সিএসকে সিইও জুনিয়র ক্রিকেটে নির্বাচকদের পা ধরিনি, তাই দলে সুযোগ পাইনি… বিস্ফোরক গম্ভীর বিরাটের ব্যাটিং বা রবীন্দ্র-র রান আউট নয়, এই ঘটনাকে টার্নিং পয়েন্ট বলছেন যশ বেইমানি করেনি ইসিবি, আইপিএলের সূচির দিকেই আঙুল তুললেন পঞ্জাব কোচ বাঙ্গার রাহুল দ্রাবিড় পরবর্তী কোচ খুঁজতে মহেন্দ্র সিং ধোনির দ্বারস্থ বিসিসিআই! আইপিএল ভারতীয় দলে ঢোকার শর্টকাট না হয়ে যায়… কুপ্রভাবের কথা গৌতম গম্ভীরের গলায় পেশীর চোটের চিকিৎসা করাতে লন্ডনে যেতে চলেছেন MSD,ফিরেই ভবিষ্যৎ নিয়ে সিদ্ধান্ত অডিও প্রকাশ করে গোপনীয়তা ভঙ্গ করেছে স্টার! রোহিতের অভিযোগের কী জবাব দিল তারা?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.