বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Special Trains to New Jalpaiguri: শিয়ালদা ও সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা ও সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - বিশেষ ট্রেন চালাবে রেল, দেখুন সূচি

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা এবং সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি পর্যন্ত সামার স্পেশাল ট্রেন চালাবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক Southern Railway)

Special Trains to New Jalpaiguri: শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল এবং সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন চালানো হবে। সেই কতদিন চলবে, কখন ছাড়বে, তা দেখে নিন -

শিয়ালদা থেকে নিউ জলপাইগুড়ি এবং সাঁতরাগাছি থেকে নিউ জলপাইগুড়ি - দু'জোড়া স্পেশাল ট্রেন চালানো হবে। ভারতীয় রেলের তরফে জানানো হয়েছে, একজোড়া শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল ট্রেন চলবে। চলতি মাসের শেষ (অগস্ট) পর্যন্ত চলবে সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন।

০৩১২৯/০৩১৩০ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল

১) ০৩১২৯ শিয়ালদা-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল: আগামী ১২ অগস্ট রাত ৯ টা ৪০ মিনিটে শিয়ালদা থেকে ট্রেন ছাড়বে। যা পরদিন সকাল ৮ টা ৩০ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে। 

যাত্রাপথে ব্যান্ডেল (রাত ১০ টা ৫০ মিনিটে পৌঁছাবে, দু'মিনিটের স্টপেজ দেবে), কাটোয়া, মালদা টাউন (ভোর ৪ টে ১০ মিনিটে পৌঁছাবে, ১০ মিনিটের স্টপেজ), আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, বারসোই এবং কিষাণগঞ্জে দাঁড়াবে।

আরও পড়ুন: Howrah to Digha Kandari Express: আপাতত সপ্তাহে এই ৩ দিন চলবে হাওড়া-দিঘা কাণ্ডারী এক্সপ্রেস, কবে থেকে রোজ ছুটবে?

২) ০৩১৩০ নিউ জলপাইগুড়ি-শিয়ালদা সামার স্পেশাল: আগামী ১৩ অগস্ট বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। যা সেদিন রাত (ইংরেজি মতে ১৪ অগস্ট) রাত ১২ টা ১০ মিনিটে শিয়ালদায় পৌঁছাবে।

মালদা টাউনে বিকেল ৪ টে ৪৫ মিনিটে দাঁড়াবে। স্টপেজ ১০ মিনিটের। ব্যান্ডেলে রাত ১০ টা ৫২ মিনিটে দাঁড়াবে। দু'মিনিটের স্টপেজ দেওয়া হবে। এছাড়াও আজিমগঞ্জ, জঙ্গিপুর রোড, বারসোই এবং কিষাণগঞ্জে দাঁড়াবে।

কবে থেকে টিকিট কাটা যাবে? আগামিকাল (বৃহস্পতিবার, ৪ অগস্ট) থেকে টিকিট কাউন্টার এবং ইন্টারনেটে টিকিট কাটতে পারবেন। বিশেষ তকমা লাগানোয় স্পেশাল ট্রেনের বাড়তি চার্জ নেওয়া হবে। তৎকাল কোটায় মিলবে না টিকিট। ছ'টি এসি থ্রি'টিয়ার, ১০ টি স্লিপার ক্লাস, দুটি সেকেন্ড ক্লাস এবং দুটি এসএলআরডি কোচ থাকবে। সেকেন্ড ক্লাস এবং এসএলআরডি কোচ অসংরক্ষিত থাকবে।

০৮০৪৭/০৮০৪৮ সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল

১) ০৮০৪৭ সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি সামার স্পেশাল: আগামী শুক্রবার (৫ অগস্ট) থেকে ২৬ অগস্ট পর্যন্ত চলবে। প্রতি সপ্তাহে শুক্রবার সাঁতরাগাছি থেকে সন্ধ্যা ৬ টায় ছাড়বে। পরদিন ভোর ৫ টা ১৫ মিনিটে নিউ জলপাইগুড়িতে পৌঁছাবে।

আরও পড়ুন: Trains to Puri from Howrah and Digha: শীঘ্রই চালু হচ্ছে হাওড়া-পুরী শতাব্দী ও দিঘা-পুরী এক্সপ্রেস, দেখুন সময়সূচি

২) ০৮০৪৮ নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল: ফিরতি পথে প্রতি শনিবার বেলা ১২ টা ৩৫ মিনিটে নিউ জলপাইগুড়ি থেকে ছাড়বে। যা সেদিন রাত ১১ টা ৪৫ মিনিটে সাঁতরাগাছিতে পৌঁছাবে।

কোথায় কোথায় দাঁড়াবে? ডানকুনি, বর্ধমান, রামপুরহাট, মালদা টাউন, বারসোই, কিষাণগঞ্জে এবং আলুয়াবাড়িতে দাঁড়াবে সাঁতরাগাছি-নিউ জলপাইগুড়ি-সাঁতরাগাছি সামার স্পেশাল ট্রেন। যে ট্রেন দুটি এসি টু'টিয়ার, তিনটি এসি থ্রি'টিয়ার, ১২ টি স্লিপার ক্লাস এবং তিনটি জেনারেল ক্লাসের কোচ থাকবে।

বন্ধ করুন