বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কৃষ্ণ কল্যাণীর পর কি হিরণ? জোর জল্পনা শুরু মেদিনীপুরে
হিরণ চট্টোপাধ্যায়  (PTI)
হিরণ চট্টোপাধ্যায়  (PTI)

কৃষ্ণ কল্যাণীর পর কি হিরণ? জোর জল্পনা শুরু মেদিনীপুরে

  • বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন হিরণ। যুব তৃণমূলের গুরুত্বপূর্ণ পদে ছিলেন তিনি। বিজেপিতে এসেই টিকিট পান বাংলা ছবির এই হিরো।

বিধানসভা নির্বাচনের ফলপ্রকাশের পর থেকে বিজেপির রাহুর দশা যেন কাটছেই না। কৃষ্ণ কল্যাণীর দলত্যাগের দিনই শুরু হল আরেক বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের দলত্যাগ নিয়ে জল্পনা। সূত্রের খবর, মেদিনীপুরের সাংসদ দিলীপ ঘোষের সঙ্গে স্থানীয় বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের সম্পর্ক তলানিতে পৌঁছেছে। যার ফলে মুখ দেখাদেখি বন্ধ ২ জনের। এই বিবাদের জেরে যে কোনও দিন তৃণমূলে যোগ দিতে পারেন তিনি।

বিধানসভা নির্বাচনে খড়গপুর থেকে জয়লাভের পর বিজেপির কর্মসূচিতে আর তেমন দেখা মেলেনি হিরণের। বিজেপির অন্দরের খবর, দিলীপ ঘোষের সঙ্গে তীব্র বিবাদ চলছে তাঁর। যার ফলে নিয়ের বিধানসভা এলাকায় আসাই ছেড়ে দিয়েছেন তিনি। এমনকী তাঁর তৃণমূলে ফেরার সম্ভাবনাও জোরদার হচ্ছে।

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেছিলেন হিরণ। যুব তৃণমূলের গুরুত্বপূর্ণ পদে ছিলেন তিনি। বিজেপিতে এসেই টিকিট পান বাংলা ছবির এই হিরো। ভোটের ফল বেরোতেই মধুচন্দ্রিমা শেষ হয় বিজেপির সঙ্গে।

হিরণের সঙ্গে দিলীপবাবুর সম্পর্কের শৈত্যের কথা মেনে নিয়েছেন স্থানীয় এক দাপুটে বিজেপি নেতা। তবে হিরণ দল ছাড়বেন না বলেও আশ্বস্ত করেছেন তিনি। ওদিকে তৃণমূলের তরফে জানানো হয়েছে, হিরণের জন্য দলের দরজা বন্ধ।

 

বন্ধ করুন