বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দলীয় সভায় লাগাতার গরহাজির, তৃণমূলের আরেক বিধায়ককে নিয়ে শুরু জল্পনা
প্রতীকি ছবি
প্রতীকি ছবি

দলীয় সভায় লাগাতার গরহাজির, তৃণমূলের আরেক বিধায়ককে নিয়ে শুরু জল্পনা

  • বিশ্বজিৎবাবুকে শেষ কবে দলীয় সভায় দেখা গিয়েছিল মনে করতে পারছেন না দলের বহু কর্মীই। বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসাবে তৃণমূলের যে কর্মিসভা হচ্ছে তাতেও দেখা মেলেনি বিশ্বজিৎবাবুর।

তৃণমূলে বিদ্রোহের মরশুমে নতুন করে জল্পনা শুরু হল আরেক বিধায়ককে নিয়ে। দলীয় কর্মীদের দাবি, দীর্ঘদিন দলীয় সভায় দেখা যায় না পূর্ব বর্ধমানের কালনার বিধায়ক বিশ্বজিৎ কুণ্ডুকে। দলের ভিতর গুঞ্জন, বিজেপিতে যোগ দিতে পারেন তিনি। আবার অনেকে বলছেন রাজনীতি থেকে অবসর নিতে পারেন তিনি। 

বিশ্বজিৎবাবুকে শেষ কবে দলীয় সভায় দেখা গিয়েছিল মনে করতে পারছেন না দলের বহু কর্মীই। বিধানসভা নির্বাচনের প্রস্তুতি হিসাবে তৃণমূলের যে কর্মিসভা হচ্ছে তাতেও দেখা মেলেনি বিশ্বজিৎবাবুর। পরিস্থিতি এমনই যে কালনা বিধানসভা এলাকায় তৃণমূলের কর্মিসভা আয়োজনের দায়িত্ব দেওয়া হয় মন্ত্রী স্বপন দেবনাথের ওপর। আয়োজন তো দূরের কথা, সেই সভার কোনওটিতেই হাজির হননি বিধায়ক।

দলীয় সূত্রের খবর, দীর্ঘদিন ধরে স্থানীয় পুরপ্রধান দেবপ্রসাদ বাগের সঙ্গে বিবাদ চলছে বিশ্বজিৎবাবুর। দলের শীর্ষ নেতৃত্ব হস্তক্ষেপ করেও সেই বিবাদ মেটাতে পারেনি। ফলে ক্রমশ দল থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন তিনি। বিশ্বজিৎবাবুর নিষ্ক্রিয়তার খবর রয়েছে দলের ওপরতলাতেও।  

 

বন্ধ করুন