বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাঁশকুড়ায় বেপরোয়া লরি ঢুকল খাবারের দোকানে, মৃত ১, আহত ৩
রেড রোডের পুনরাবৃত্তি পাঁশকুড়ায়, বেপরওয়া গতির লরির বলি ১, আহত ৩ : ছবিটি প্রতীকী
রেড রোডের পুনরাবৃত্তি পাঁশকুড়ায়, বেপরওয়া গতির লরির বলি ১, আহত ৩ : ছবিটি প্রতীকী

পাঁশকুড়ায় বেপরোয়া লরি ঢুকল খাবারের দোকানে, মৃত ১, আহত ৩

লরির তলায় কয়েকজনের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে

রেড রোডের বাস দুর্ঘটনার ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ভয়াবহ দুর্ঘটনা ঘটল পাঁশকুড়ায়। বেপোরোয়া গতির লরি নিয়ন্ত্রণ হারিয়ে হুড়মুড়িয়ে ঢুকে পড়ল রাস্তার পাশের একটি খাবারের দোকানে। ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় ৩ জনকে হাসপাতালে ভরতি করা হয়েছে। লরির তলায় কয়েকজনের আটকে থাকার আশঙ্কা করা হচ্ছে। 

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় পাঁশকুড়া থানার পুলিশ। দু’‌টি ক্রেনের সাহায্যে লরি সরানোর কাজ চালানো হচ্ছে। দুর্ঘটনাগ্রস্ত লরিটি ঘটনাস্থল থেকে সরানোর পরই হতাহতের প্রকৃত সংখ্যা বোঝা যাবে বলে মনে করছেন তদন্তকারীরা। স্থানীয়দের অভিযোগ, লরিটি বেপরওয়া গতিতে আসছিল। সেকারণেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। তারপরই ওই দোকানে গিয়ে ধাক্কা মারে।

শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে পাঁশকুড়া থানা এলাকায়। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এদিন খড়্গপুরের দিক থেকে মেচেদার দিকে যাচ্ছিল ওই বালি ভরতি লরিটি। আচমকাই রাস্তার মধ্যেই নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে লরিটি। তারপর সোজা গিয়ে একটি খাবারের দোকানে ধাক্কা মারে সেটি। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় ওই দোকানের মধ্যে বেশ কয়েকজন ব্যক্তি উপস্থিত ছিলেন। তাঁদের মধ্যে ৩ জন লরির তলায় আটকে পড়েছেন বলে মনে করা হচ্ছে। ঘটনার জেরে একজনের মৃত্যু হয়েছে। আরও ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভরতি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পাঁশকুড়া থানার পুলিশ। 

বন্ধ করুন