বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মন্দিরবাজারে পঞ্চায়েতে ভাঙন বিজেপিতে
নিজস্ব চিত্র
নিজস্ব চিত্র

মন্দিরবাজারে পঞ্চায়েতে ভাঙন বিজেপিতে

  • জেলা তৃণমূল সভাপতি যোগরঞ্জন হালদার জানান, ‘‌এই পঞ্চায়েতে পঞ্চায়েত প্রধান ও আরও একজন আগেই তৃণমূলে যোগদান করেছিল।

মন্দিরবাজারে পঞ্চায়েত স্তরে ভাঙন হল বিজেপিতে। পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা ও ৪ জন পঞ্চায়েত সদস্য বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেন। এর ফলে এই এলাকায় সাংগঠনিকভাবে অনেকটাই শক্তি বৃদ্ধি হল তৃণমূলের।

এদিন মন্দিরবাজার বিধানসভা এলাকার অন্তর্গত গাববেড়িয়া অঞ্চলের সভায় জেলা তৃণমূল সভাপতি যোগরঞ্জন হালদারের কাছ থেকে দলীয় পতাকা তুলে নেন গাববেড়িয়া গ্রাম পঞ্চায়েতের ৪ জন বিজেপি সদস্য। এর ফলে এই পঞ্চায়েতে সংখ্যাগরিষ্ঠ হয়ে পড়েছে তৃণমূল। উল্লেখ্য, গাববেড়িয়া গ্রাম পঞ্চায়েতে মোট ১৩ জন সদস্য।

 গত পঞ্চায়েত নির্বাচনে এই পঞ্চায়েতে ৯টি আসনে জেতে বিজেপি। তৃণমূল জেতে ৪টি আসনে। এদিন বিজেপি থেকে ৪ জন তৃণমূলে যোগ দেওয়ায় এই পঞ্চায়েতে সংখ্যাগরিষ্ঠতা পেয়ে গেল তৃণমূল। এদিন পঞ্চায়েত সমিতির বিরোধী দলনেতা সনাতন সর্দারও তৃণমূলে যোগদান করেন। পাশাপাশি যে ৪ জন পঞ্চায়েত সদস্য তৃণমূলে যোগ দিলেন, তাঁরা হলেন রোহিতাস্য হালদার, কল্পনা ঘোষ, তনুময় প্রামানিক ও রেখা হালদার।

 

এই প্রসঙ্গে জেলা তৃণমূল সভাপতি যোগরঞ্জন হালদার জানান, ‘‌এই পঞ্চায়েতে পঞ্চায়েত প্রধান ও আরও একজন আগেই তৃণমূলে যোগদান করেছিল। তবে কাজ করতে অসুবিধা হচ্ছিল। তবে এবার যোগদানের ফলে কাজের অনেকটাই সুবিধা হয়ে গেল।’‌

বন্ধ করুন