বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নাম না করে শুভেন্দুকে তোপ তৃণমূল নেতার, তখনই প্রতিবাদ মঞ্চ ভেঙে পড়ল নন্দীগ্রামে

নাম না করে শুভেন্দুকে তোপ তৃণমূল নেতার, তখনই প্রতিবাদ মঞ্চ ভেঙে পড়ল নন্দীগ্রামে

সভামঞ্চ ভেঙে পড়ার ঠিক আগের মুহূর্ত। বক্তব্য রাখছেন তৃণমূল নেতা পীযুষ ভুঁইয়া। ছবি : সংগৃহীত

আবু সুফিয়ানের মতো বড় নেতা, ছোট নেতা, মাঝারি নেতা, কর্মী–সমর্থক সকলেই হাজির ছিলেন মঞ্চে। আর মঞ্চে এই ভিড়ই কাল হল। যদিও তৃণমূলের দাবি, এ ঘটনায় কেউ আহত হননি।

তৃণমূল কর্মী–সমর্থকদের উচ্ছাস আর উৎসাহে সভামঞ্চই ভেঙে পড়ল। মঙ্গলবার এ কাণ্ড ঘটেছে তৃণমূলের উত্থানের আঁতুড়ঘর নন্দীগ্রামে। এদিন বিকেলে কৃষি আইন নিয়ে কেন্দ্রের বিরোধীতায় নন্দীগ্রাম বাসস্ট্যান্ড লাগোয়া এলাকায় একটি প্রতিবাদ সভার আয়োজন করে শাসকদল। সভা চলাকালীন একের পর এক তৃণমূল নেতা ভাষণ দিচ্ছিলেন। তখনই এক নেতার ভাষণ চলাকালীন হুড়মুড়িয়ে ভেঙে পড়ে সভামঞ্চ। নিজেদের সামলে নিয়ে একে একে সমস্ত নেতাই সভা ছেড়ে চলে যান। শেষে মুলতুবি করতে হয় প্রতিবাদ সভাকে।

নন্দীগ্রাম–১ নম্বর ব্লকের সদ্য দায়িত্বপ্রাপ্ত তৃণমূল সভাপতি স্বদেশ দাসের উদ্যোগে আয়োজিত এদিনের প্রতিবাদ সভায় এদিন নরেন্দ্র মোদী সরকারের কৃষি নীতির বিরুদ্ধে প্রতিবাদ জানানো হচ্ছিল। মঞ্চের আশপাশের মতো ভিড় জমেছিল মঞ্চের মধ্যেও। আবু সুফিয়ানের মতো বড় নেতা, ছোট নেতা, মাঝারি নেতা, কর্মী–সমর্থক সকলেই হাজির ছিলেন মঞ্চে। আর মঞ্চে এই ভিড়ই কাল হল। যদিও তৃণমূলের দাবি, এ ঘটনায় কেউ আহত হননি।

জানা গিয়েছে, মঞ্চ ভেঙে পড়ার আগে বক্তব্য রাখছিলেন তৃণমূল নেতা পীযুষ ভুঁইয়া। নাম না করে যেই তিনি শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন ওমনি ভেঙে পড়ে প্রতিবাদ মঞ্চ। তার আগেই বক্তব্য রেখেছিলেন স্বদেশ দাস–সহ একাধিক তৃণমূল নেতা। এ ব্যাপারে তৃণমূল নেতা আবু সুফিয়ান বলেন, ‘‌কৃষি আইনের বিরুদ্ধে প্রতিবাদ সভার জন্য মঞ্চ বাঁধা হয়। কিন্তু মঞ্চের ওপর দলের বহু উৎসাহী কর্মী–সমর্থক উঠে আসায় এই বিপত্তি হয়েছে।’‌ তিনিও দাবি করেছেন যে এই ঘটনায় কেউ আহত হননি।

বাংলার মুখ খবর

Latest News

নিজের স্ত্রী ভেবে জনসমক্ষে অন্য মহিলাকে চুম্বন করতে গেলেন বাইডেন! ভাইরাল ভিডিয়ো সোনাক্ষীকে বিয়ের প্রস্তাব নিয়ে শত্রুঘ্নর কাছে, কী শুনেছিলেন জাহির শ্বশুরের থেকে 'আমার আর কেউ নাই', ছেলের রক্তাক্ত দেহে মাথা রেখে কান্না মায়ের, কাঁদছে বাংলাদেশ কানে ব্যান্ডেজ, হামলার পর প্রথম ভাষণ দিলেন ট্রাম্প, বললেন- 'ঈশ্বর আমার সাথে' Kenya বনাম Nigeria ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সূর্যগ্রহণে গমন করছেন শনিদেব, আগামী বছর জুড়ে নোটের বৃষ্টির মধ্যে থাকবে এই রাশি বাবাকে কোলে তুলে নিলেন! ভারতীয় দলে জায়গা পাওয়ার পরেই হর্ষিতের বিশেষ সেলিব্রেশন ভাটপাড়ায় বন্দুক হাতে TMCP নেতার ফটোশ্যুট, ছবি ভাইরাল হলেও চুপ পুলিশ হিংসা কবলিত বাংলাদেশ থেকে কোনওক্রমে মেঘায়লে এলেন ২০২ ভারতীয়, ১০১ নেপালি ৮১টি পান্না বসানো ঘড়ি পরে আম্বানির বিয়েতে গিয়েছিলেন রণবীর, জানেন এটির দাম কত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.