বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নদিয়ায় পথ দুর্ঘটনায় আহতদের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা কেন্দ্র ও রাজ্যের
দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটি।
দুর্ঘটনাগ্রস্ত ট্রাকটি।

নদিয়ায় পথ দুর্ঘটনায় আহতদের ২ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা কেন্দ্র ও রাজ্যের

  • রবিবার গভীর রাতে নদিয়ার হাসখালিতে এক পথদুর্ঘটনায় মৃত্যু হয় ১৮ জন শ্মশানযাত্রীর। দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় শ্মশানযাত্রীবোঝাই ট্রাকটির।

নদিয়ার হাঁসখালিতে পথ দুর্ঘটনায় নিহত ও আহতদের একযোগে ক্ষতিপূরণ ঘোষণা কেন্দ্র ও রাজ্যের। রবিবার রাজ্য ও কেন্দ্রের তরফে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করা হয়েছে।

রবিবার বিকেলে হাসপাতালে মৃতদের পরিবারের হাতে রাজ্যের ক্ষতিপূরণের চেক তুলে দেন মন্ত্রী উজ্জ্বল বিশ্বাস। বাগদার পারমদন গ্রামে গিয়ে কয়েকটি পরিবারের হাতে চেক তুলে দেন বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। সঙ্গে ভবিষ্যতে পরিবারটির পাশে থাকার আশ্বাস দেন তিনি।

ওদিকে কেন্দ্রের তরফেও রবিবার বিকেলে মৃতদের পরিবারকে ২ লক্ষ টাকা করে সাহায্য ঘোষণা করা হয়। আহতদের ৫০ হাজার টাকা করে ক্ষতিপূরণ ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে এই টাকা দেওয়া হবে বলে জানানো হয়েছে।

রবিবার গভীর রাতে নদিয়ার হাসখালিতে এক পথদুর্ঘটনায় মৃত্যু হয় ১৮ জন শ্মশানযাত্রীর। দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয় শ্মশানযাত্রীবোঝাই ট্রাকটির। ঘটনাস্থলেই মৃত্যু হয় ১১ জনের। আহতদের হাসপাতালে নিয়ে সেখানে মৃত্যু হয় আরও ৭ জনের। পরিবারের অভিযোগ, শক্তিনগর জেলা হাসপাতালে চিকিৎসক না থাকায় হাসপাতালেই মৃত্যুর কোলে ঢলে পড়েন আহতরা।

 

বন্ধ করুন