বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শিশির অধিকারীকে অশালীন ভাষায় আক্রমণ রাজ্যের মন্ত্রীর
অখিল গিরি। ফাইল ছবি

শিশির অধিকারীকে অশালীন ভাষায় আক্রমণ রাজ্যের মন্ত্রীর

রাজ্য রাজনীতিতে তৃণমূলে যখন শিশির অধিকারী ও তাঁর পরিবার সক্রিয় ছিলেন, তখন তাঁর বিরুদ্ধ গোষ্ঠী হিসাবেই পরিচিত ছিলেন অখিল গিরি।

কাঁথির সাংসদ শিশির অধিকারীকে অশালীন ভাষায় আক্রমণ করে বিতর্কে জড়ালেন রাজ্যের মৎসমন্ত্রী অখিল গিরি। গত বিধানসভা ভোটের সময়ে বিজেপির দলীয় সমাবেশে যোগদানের প্রসঙ্গ টেনে এনে আক্রমণ শানিয়েছেন তিনি।

সম্প্রতি কাঁথিতে যুব তৃণমূলের একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন রাজ্যের মৎসমন্ত্রী অখিল গিরি। সেখানেই শিশিরবাবু এখনও তৃণমূল না ছাড়ায় কটাক্ষ ছুড়ে দেন অখিল গিরি। এই প্রসঙ্গে তিনি জানান, ‘‌শিশির অধিকারী না পদত্যাগ করেন না দলে রয়েছে। এরা পুরুষ না নারী।’‌ একইসঙ্গে রাজ্যের মৎসমন্ত্রী অভিযোগের সুরেই জানান, পুরভোটের দিনও শিশিরবাবু তৃণমূলে থেকেই তৃণমূলকে আক্রমণ করছেন। এর আগে কখনও অধিকারী পরিবারকে উদ্দেশ্য করে আক্রমণ শানানো হলেও এই ভাষায় আক্রমণ করতে দেখা যায়নি অখিল গিরিকে। যদিও এই প্রসঙ্গে শিশির অধিকারীর কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

উল্লেখ্য, রাজ্য রাজনীতিতে তৃণমূলে যখন শিশির অধিকারী ও তাঁর পরিবার সক্রিয় ছিলেন, তখন তাঁর বিরুদ্ধ গোষ্ঠী হিসাবেই পরিচিত ছিলেন অখিল গিরি। গত বিধানসভা ভোটের আগে যখন শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেন ও অধিকারী পরিবারের সঙ্গে তৃণমূল শীর্ষ নেতৃত্বের দূরত্ব বাড়তে থাকে, তখন পূর্ব মেদিনীপুরে অখিল গিরির গুরুত্ব বাড়তে থাকে। শিশির অধিকারী খাতায় কলমে এখনও তৃণমূলের সাংসদ থাকলেও সাম্প্রতিককালে প্রকাশ্যে বিজেপির সমর্থনে কথা বলতেও শোনা গিয়েছে। শিশির অধিকারী এখন ঠিক কোন দলে রয়েছেন, তা নিয়ে তৃণমূলের মধ্যেও প্রশ্ন উঠেছে।

বন্ধ করুন