বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > STF Arrest: দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করল এসটিএফ, মন্তেশ্বর–মুর্শিদাবাদ থেকে পাকড়াও

STF Arrest: দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করল এসটিএফ, মন্তেশ্বর–মুর্শিদাবাদ থেকে পাকড়াও

অস্ত্র উদ্ধার

বছর ঘুরলেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন হবে। তার আগে বহু জায়গা থেকে বোমা, অস্ত্র উদ্ধার হচ্ছে। পুলিশ প্রশাসন তটস্থ হয়ে রয়েছে। তাই সমস্ত ছক বানচাল হয়ে যাচ্ছে। কেন এমন অস্ত্র, বোমা মজুত করা হচ্ছে?‌ তা খতিয়ে দেখছে পুলিশের শীর্ষ কর্তারা। পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। তাই এবার সক্রিয় হল এসটিএফ।

এবার দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করল রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স(‌এসটিএফ)‌। পঞ্চায়েত নির্বাচনের প্রাক্কালে আবার জেলা থেকে উদ্ধার হল আগ্নেয়াস্ত্র। ইতিমধ্যেই কয়েকটি জায়গায় বোমাবাজির ঘটনা ঘটেছে। এমনকী বোমা–অস্ত্র উদ্ধার হয়েছে। এবার দুই অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করা হল। রাজ্য পুলিশের এসটিএফ গোপন সূত্রে খবর পেয়ে পূর্ব বর্ধমানের মন্তেশ্বর এবং মুর্শিদাবাদের ডোমকল থেকে গ্রেফতার করেছে দু’জনকে। গ্রেফতার হওয়া দু’‌জনের নাম কুরবান আলি এবং রাকেশ মোল্লা। তাদের কাছ থেকে একটি বন্দুক উদ্ধার হয়েছে।

ঠিক কী জানা যাচ্ছে?‌ এসটিএফ সূত্রে খবর, কুরবান আলি মন্তেশ্বরের বাসিন্দা। আর রাকেশ মোল্লার বাড়ি ডোমকলে। কুরবানের কাছ থেকে অস্ত্র কেনার জন্য রাকেশ ডোমকল থেকে কুসুমগ্রাম–নাদনঘাট রোডে গিয়েছিল। এই খবরটিই চলে আসে এসটিএফের কাছে। মোটরবাইকে চড়ে যাওয়ার সময় কুরবান ও রাকেশকে গ্রেফতার করা হয়। কুরবানের কাছ থেকে একটি ওয়ান শটার বন্দুক উদ্ধার করা হয়েছে। মন্তেশ্বর থানায় কুরবান–রাকেশের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের হয়েছে।

কী করত কুরবান–রাকেশ?‌ এসটিএফ–এর তদন্তে উঠে এসেছে, মন্তেশ্বরের কুরবান আলি কলকাতার একটি বেসরকারি সংস্থায় নিরাপত্তারক্ষীর কাজ করত। আর আড়ালে অস্ত্র পাচারকারীদের মাধ্যমে ব্যবসা চালাচ্ছিল। সেই ব্যবসার কথা জানত রাকেশ মোল্লা। এই রাকেশ মূলত অস্ত্রের বরাত নিয়ে সেটা অন্যত্র পৌঁছে দিত। আর টাকা কামিয়ে নিত। এবার গোটা বিষয়টি ধরা পড়ল। কুরবান–রাকেশকে আজ আদালতে পেশ করা হবে।

উল্লেখ্য, বছর ঘুরলেই রাজ্যে ত্রিস্তর পঞ্চায়েত নির্বাচন হবে। তার আগে বহু জায়গা থেকে বোমা, অস্ত্র উদ্ধার হচ্ছে। পুলিশ প্রশাসন তটস্থ হয়ে রয়েছে। তাই সমস্ত ছক বানচাল হয়ে যাচ্ছে। কেন এমন অস্ত্র, বোমা মজুত করা হচ্ছে?‌ তা খতিয়ে দেখছে পুলিশের শীর্ষ কর্তারা। পরিস্থিতি ভয়াবহ হয়ে উঠছে। তাই এবার আগে থেকেই সক্রিয় হল রাজ্য পুলিশের এসটিএফ। অস্ত্র উদ্ধার করতে চলছে তল্লাশি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র ১ বছরে দু'বার স্লট বদল! ৫+ টিআরপি রেখেও শেষ জি বাংলার মেগা, হল শেষ দিনের শ্যুট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.