বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mother's Day: ‌মাকে শুভেচ্ছা জানাতে চান?‌ বার্তা পৌঁছে দেবে রাজ্য পুলিশ
মায়েদের কাছে সন্তানদের মনের কথা পৌঁছে দেওয়ার বিশেষ ব্যবস্থা করল রাজ্য পুলিশ।
মায়েদের কাছে সন্তানদের মনের কথা পৌঁছে দেওয়ার বিশেষ ব্যবস্থা করল রাজ্য পুলিশ।

Mother's Day: ‌মাকে শুভেচ্ছা জানাতে চান?‌ বার্তা পৌঁছে দেবে রাজ্য পুলিশ

  • আগে কখনও এই উদ্যোগ দেখা যায়নি। এই প্রথম মা–সন্তানকে যোগাযোগ করিয়ে দিতে উদ্যোগ নিচ্ছে রাজ্য পুলিশ। এখন মাকে তাঁর সন্তানের শুভেচ্ছা জানাতে অসুবিধা হলে রাজ্য পুলিশের টুইটারে যোগাযোগ করতে পারেন। তাহলেই মুশকিল আসান হয়ে যাবে। সেখানে সরাসরি মেসেজ করলেই তা পৌঁছে দেওয়া হবে মায়ের কাছে।

আজ মাতৃদিবস। এই দিনে সন্তানরা মাকে নিজের মন থেকে ভালোবাসার বার্তা দিয়ে থাকেন। এটাই এখন ট্রেন্ড। ছোটবেলার কথা থেকে স্মৃতি এই দিনে শেয়ার করেন সন্তানরা। এবার এই বার্তা পৌঁছে দেওয়ার দায়িত্ব নিজেদের কাঁধে তুলে নিল রাজ্য পুলিশ। এই বিশেষ দিনে মায়েদের কাছে সন্তানদের মনের কথা পৌঁছে দেওয়ার বিশেষ ব্যবস্থা করল রাজ্য পুলিশ।

কেন এমন ব্যবস্থা পুলিশের?‌ পুলিশ সূত্রে খবর, কর্মসূত্রে মায়েদের থেকে অনেক সন্তান দূরে থাকেন। কিন্তু বার্তা দিতে চান আজকের দিনে। অথচ যোগাযোগ করে উঠতে পারছেন না। পরস্পরের বার্তা শুনতে চান। ফোনেও যোগাযোগ করতে পারছেন না। আর এতটাই দূরে থাকেন যে ছুটে মায়ের কাছে যেতেও পারছেন না। এই পরিস্থিতিতে মা–সন্তানের যোগাযোগের দায়িত্ব নিল রাজ্য পুলিশ। রবিবার নিজেদের টুইটার হ্যান্ডেলে একটি পোস্ট করেছে তারা লিখেছে, ‘‌আমি তোমাকে ভালবাসি।’‌ মায়েদের কাছে বার্তা পৌঁছে দেওয়ার উপায়ও উল্লেখ করেছে তারা সেখানে।

কেমনভাবে মা–সন্তানের যোগাযোগ ঘটবে?‌ রাজ্য পুলিশের টুইটারে লিখেছে, ‘‌মাতৃদিবস উপলক্ষ্যে আপনার মাকে শুভেচ্ছা জানাতে চান। কিন্তু তিনি আপনার সঙ্গে নেই বা যোগাযোগ করতে পারছেন না? আমরা সাহায্য করার চেষ্টা করতে পারি। যদি তিনি (মা) পঃবঃ পুলিশ এলাকার অধীনে থাকেন তবে তার বিশদ আমাদের ইনবক্সে জানান। আপনার ভালবাসা ও শুভেচ্ছা, ওনার কাছে পৌঁছে দেব আমরা।’‌

উল্লেখ্য, আগে কখনও এই উদ্যোগ দেখা যায়নি। এই প্রথম মা–সন্তানকে যোগাযোগ করিয়ে দিতে উদ্যোগ নিচ্ছে রাজ্য পুলিশ। এখন মাকে তাঁর সন্তানের শুভেচ্ছা জানাতে অসুবিধা হলে রাজ্য পুলিশের টুইটারে যোগাযোগ করতে পারেন। তাহলেই মুশকিল আসান হয়ে যাবে। সেখানে সরাসরি মেসেজ করলেই তা পৌঁছে দেওয়া হবে মায়ের কাছে। সন্তানও পুলিশের কাছ থেকে মায়ের খোঁজ পেয়ে যেতে পারেন।

বন্ধ করুন