বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North Dinajpur Murder: সৎ মাকে খুন করে মাটির নিচে পুঁতে রেখেছিল ছেলে! ৮ মাস পর কিনারা, ধৃত ছেলেসহ ৪

North Dinajpur Murder: সৎ মাকে খুন করে মাটির নিচে পুঁতে রেখেছিল ছেলে! ৮ মাস পর কিনারা, ধৃত ছেলেসহ ৪

সৎমা খুনে গ্রেফতার সৎছেলেসহ ৪ জন। প্রতীকী ছবি

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বিধানসভা নির্বাচনের পর জেলে বন্দি ছিলেন অর্চনা দেবীর স্বামী অজয় বর্মন। জেলা থাকাকালীনই তার মৃত্যু হয়। এরই মধ্যে হঠাৎ করে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান অর্চনা দেবী। সেই ঘটনায় কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে নিখোঁজের অভিযোগ দায়ের হয়।

সৎ মাকে খুন করে মাটির নিচে দেহ পুঁতে রেখেছিল ছেলে। ঘটনাটি ঘটেছিল প্রায় ৮ মাস আগে। এতদিন ধরে ওই মহিলা নিখোঁজ ছিলেন বলে মনে করা হচ্ছিল। তবে গত বুধবার মাটি খুঁড়ে মহিলার মৃতদেহ উদ্ধার হয়েছে। এরপর পুলিশ মহিলার সৎ ছেলেসহ চারজনকে গ্রেফতার করেছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জে। মৃত মহিলার নাম অর্চনা বর্মন। তিনি একজন তৃণমূল নেত্রী ছিলেন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বিধানসভা নির্বাচনের পর জেলে বন্দি ছিলেন অর্চনা দেবীর স্বামী অজয় বর্মন। জেলা থাকাকালীনই তার মৃত্যু হয়। এরই মধ্যে হঠাৎ করে বাড়ি থেকে নিখোঁজ হয়ে যান অর্চনা দেবী। সেই ঘটনায় কর্ণজোড়া পুলিশ ফাঁড়িতে নিখোঁজের অভিযোগ দায়ের হয়। সেই সময় ঘটনার তদন্তে নেমে পুলিশ তার সৎ ছেলে গোপাল বর্মনকে গ্রেফতার করেছিল। কিন্তু, পর্যাপ্ত প্রমাণের অভাবে পরে অবশ্য জামিনে মুক্তি পেয়ে যায় গোপাল। এরপর পুলিশ জানতে পারে যে অর্চনা দেবীকে খুন করে তার দেহ মাটির নিচে পুঁতে রাখা হয়েছিল। বিষয়টি জানার পরে বুধবার রাতে স্থানীয় নালার মাটি খনন করে অর্চনা দেবীর দেহাংশ উদ্ধার করে পুলিশ। এরপরে পুলিশ গোপাল সহ ৪ জনকে গ্রেফতার করে।

উত্তর দিনাজপুরের পুলিশ সুপার সানা আখতার জানিয়েছেন, মহিলার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। গতকাল তাদের আদালতে তোলা হলে তাদের পুলিশ হেফাজতের নির্দেশ দেন বিচারক। কী কারণে মহিলাকে খুন করা হয়েছিল তা জানার চেষ্টা করছে পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

কমনওয়েলথ দাবা চ্যাম্পিয়নশিপে বাংলার জয় জয়কার, সোনা জিতলেন মিত্রাভ গুহ বস্তির ভিতর আচমকা ধনকুবের বিল গেটস! বাসিন্দাদের সঙ্গে চলল কথাবার্তা, কোথায় ঘটল? এবার ভারতের সিভিলিয়ান টিম পৌঁছল মলদ্বীপে, সরবে ভারতীয় সেনা IPL-র ‘লড়াই’ ছাপিয়ে হাত মেলাল রিলায়েন্স-ডিজনি, নজরে ৭০০০০ কোটি টাকার সাম্রাজ্য বাড়ির কর্তার মৃত্যুশোকে ঘরবন্দি ২২ দিন,উদ্ধার করেও হল না শেষরক্ষা,মারা গেল ছেলে ব্যথাতা কাটাতে শাকিবদের নতুন ব্যাটিং এবং বোলিং কোচ নিযুক্ত করল বিসিবি তৃণমূলের ব্রিগেডের দিন শহরে ডার্বিতে মুখোমুখি মোহন-ইস্ট, আদৌ হবে বড় ম্যাচ? ৩৭ বছরে পা দিলেন হেজেল, স্ত্রীর জন্মদিনে বিশেষ শুভেচ্ছা জানিয়ে কী করলেন যুবরাজ ২৫ কেজি ওজন কমেছে, জেলে পড়ে গিয়ে ফেটেছে মাথা, আদালতে জানালেন বালুর আইনজীবী এক দেশ-এক ভোট নিয়ে সংবিধানে যুক্ত হতে পারে নয়া অধ্য়ায়, টার্গেট ২০২৯

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.