বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আসানসোলে অগ্নিমিত্রার গাড়ি লক্ষ্য করে ইট, জেনে নিন নির্বাচন কমিশন কী করল?
আসানসোলে অগ্নিমিত্রা পালের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়ার অভিযোগ, ব্যাপক পুলিশ মোতায়েন এলাকায়।

আসানসোলে অগ্নিমিত্রার গাড়ি লক্ষ্য করে ইট, জেনে নিন নির্বাচন কমিশন কী করল?

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাউন্টিং সেন্টারের ভেতরে স্লোগান, পালটা স্লোগান চলছিল।

আসানসোল কেন্দ্রে বিপুল ভোটে এগিয়ে আছেন তৃণমূল প্রার্থী শত্রুঘ্ন সিনহা। পরাজয় নিশ্চিত জেনে গণনাকেন্দ্র থেকে বেরিয়ে আসছিলেন অগ্নিমিত্রা পাল। আর তখনই তুমুল অশান্তি। আসানসোলে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়ি লক্ষ্য করে ইট ছোঁড়ার অভিযোগ। তবে ইটটি লক্ষ্যভ্রষ্ট হয়ে পুলিশের গাড়িতে লাগে। তুমুল উত্তেজনা ছড়ায় এলাকায়। পুলিশ কোনওরকমে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এদিকে স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কাউন্টিং সেন্টারের ভেতরে স্লোগান, পালটা স্লোগান চলছিল। এদিকে এসবের মধ্যেই অগ্নিমিত্রা পালের গাড়ি বেরতেই জয় বাংলা স্লোগান শুরু হয়। বিজেপির পক্ষ থেকে পালটা জয় শ্রীরাম স্লোগান দেওয়া শুরু হয়। এমনকী অগ্নিমিত্রা পাল নিজেই জয় শ্রীরাম স্লোগান দেওয়া শুরু করেন। এতে কিছুটা হলেও পিছু হটে তৃণমূল কর্মীরা। এরপর গাড়ি গণনাকেন্দ্র থেকে বের হতেই শুরু হয় তুমুল উত্তেজনা।

গণনাকেন্দ্রের গেট থেকে বিজেপি প্রার্থী অগ্নিমিত্রা পালের গাড়ি বের হতেই ইট ছোঁড়া হয় বলে অভিযোগ। সেই ইট লক্ষ্যভ্রষ্ট হয়ে পুলিশের গাড়িতে লাগে। এরপরই বিশাল পুলিশ বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। তবে তৃণমূল নেতৃত্বের দাবি, বিজেপি প্রার্থী এলাকায় উসকানি দেওয়ার চেষ্টা করছিলেন। এনিয়ে খোঁজ নেওয়া হবে। তবে গোটা ঘটনা কানে গিয়েছে নির্বাচন কমিশনের। গোটা ঘটনার অ্যাকশন টেকেন রিপোর্ট চেয়েছে কমিশন।

বন্ধ করুন