বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‌Rape: ‌ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার পুলিশের
 ছাত্রীকে ধর্ষণ। প্রতীকি ছবি

‌Rape: ‌ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত শিক্ষককে গ্রেফতার পুলিশের

  • নাবালিকার বক্তব্যের ভিত্তিতে গোপালনগর থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। পুলিশ ইতিমধ্যে পসকো ধারায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা রুজু করেছে।

নবম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠল তাঁর শিক্ষকের বিরুদ্ধে। শিক্ষক ওই নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করেছে বলে অভিযোগ। অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার গোপালনগরে। ঘটনাটিকে কেন্দ্র করে এলাকায় তীব্র চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

জানা গিয়েছে, এলাকারই বাসিন্দা এক যুবক নবম শ্রেণির ওই ছাত্রীটিকে পড়াতেন। যুবক একটি প্রাথমিক স্কুলের শিক্ষক। সেইসঙ্গে সে বিভিন্ন জায়গায় প্রাইভেট টিউশনও করত। এলাকার অনেকেই তাঁর কাছে পড়ত। গত জানুয়ারি মাস থেকে ওই যুবকের কাছে পড়া শুরু করে ওই নাবালিকা। এরপর ওই নাবালিকাকে একাধিকবার ধর্ষণ করে ওই যুবক। ধর্ষণের শিকার হয়ে প্রথমদিকে মানসিকভাবে অবসাদগ্রস্ত হয়ে পড়ে ওই নাবালিকা। পরিবারের কাউকেই কোনও কথা বলছিল না। পরে পরিবারের লোকেদের সন্দেহ হয়। চেপে ধরতেই শেষ পর্যন্ত কেঁদে ফেলে ওই নাবালিকা। এরপর পরিবারের লোকেদের সব বিষয়টি জানায়।

নাবালিকার বক্তব্যের ভিত্তিতে গোপালনগর থানায় অভিযোগ দায়ের করেন নাবালিকার পরিবারের সদস্যরা। অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত ওই শিক্ষককে গ্রেফতার করা হয়। পুলিশ ইতিমধ্যে পসকো ধারায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে মামলা রুজু করেছে। এর আগেও নাবালিকাকে নির্যাতনের মতো একাধিক ঘটনা ঘটেছে এই রাজ্যে। এই ধরনের ঘটনায় যাতে দোষী দ্রুত সাজা পায়, পুলিশের তরফে সেই উদ্যোগও দেখা গিয়েছে। কিন্তু তবুও এই ধরনের ঘটনার পুনরাবৃত্তি কমছে না।

বন্ধ করুন