বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mysterious Death: একাদশ শ্রেণির ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, মহিষাদলে রহস্যের গন্ধ, নেপথ্যে ঘটনা কী?
ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরে।

Mysterious Death: একাদশ শ্রেণির ছাত্রের অস্বাভাবিক মৃত্যু, মহিষাদলে রহস্যের গন্ধ, নেপথ্যে ঘটনা কী?

  • এই ঘটনার কথা শুনে স্কুলের স্টাফ নার্সকে নিয়ে হস্টেল সুপার ছাত্রের রুমে যান। সেখানে গিয়ে দেখেন ছাত্রটি অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তাকে মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

এবার একাদশ শ্রেণির এক ছাত্রের অস্বাভাবিক মৃত্যুর ঘটনা ঘটল পূর্ব মেদিনীপুরে। আর এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য দেখা দিয়েছে। এই রহস্যজনক মৃত্যুর ঘটনাটি ঘটেছে মহিষাদলের জওহর নবোদয় বিদ্যালয়ের হোস্টেলে। আজ, শুক্রবার সকালে স্কুলের মাঠে শরীরচর্চার সময় তাকে দেখতে না পেয়ে খোঁজ শুরু করেন শিক্ষকরা। তখন অন্য ছাত্ররা জানায় রাহুল অসুস্থ। তাই সে এই শরীরচর্চা ক্লাসে আসতে পারেনি।

ঠিক কী ঘটেছে মহিষাদলে?‌ স্কুল সূত্রে খবর, এই ঘটনার কথা শুনে স্কুলের স্টাফ নার্সকে নিয়ে হস্টেল সুপার ছাত্রের রুমে যান। সেখানে গিয়ে দেখেন ছাত্রটি অচৈতন্য অবস্থায় বিছানায় পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে তাকে মহিষাদলের বাসুলিয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় শোকের ছায়া নেমেছে এলাকায়।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত ছাত্রের নাম রাহুল গিরি (১৬)। রাহুলের বাড়ি নন্দকুমার থানার সাওড়াবেড়িয়া গ্রামে। ষষ্ঠ শ্রেণি থেকে ওই স্কুলের ছাত্র ছিল সে। খেলাধুলোতেও ভীষণ আগ্রহ ছিল তার। ইতিমধ্যেই রাহুলের বাবা কমল গিরি স্কুলের বিরুদ্ধে ছাত্রদের প্রতি অবহেলার অভিযোগ তুলেছেন। লিখিত অভিযোগ দায়ের করেছেন। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। তদন্তে নেমেছে পুলিশ।

স্কুল ঠিক কী বলছে?‌ এই স্কুলের হোস্টেলে খাওয়ার মান অত্যন্ত খারাপ বলেও অভিযোগ তুলেছে ছাত্রের পরিবার। যদিও স্কুলের ভাইস প্রিন্সিপাল সৌমেন মুখোপাধ্যায় সমস্ত অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‌খাবারের মান নিয়ে কোনও সমস্যা নেই। রাহুল অ্যাথলেটিক্সে ভাল ছিল। গত বৃহস্পতিবারও সে খেলাধুলো করেছে। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে। রিপোর্ট এলেই মৃত্যুর আসল কারণ জানা যাবে মনে করা হচ্ছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে তদন্ত।’‌

বন্ধ করুন