বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিনহাটায় অন্তর্ঘাতের সম্ভাবনা, সংকট কাটাতে বিশেষ এই টোটকা দিলেন সুব্রত বক্সি
সুব্রত বক্সি। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)
সুব্রত বক্সি। (ফাইল ছবি, সৌজন্য টুইটার)

দিনহাটায় অন্তর্ঘাতের সম্ভাবনা, সংকট কাটাতে বিশেষ এই টোটকা দিলেন সুব্রত বক্সি

  • দল সূত্রে খবর শুক্রবার দিনহাটার বুড়িরহাটে একটি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন সুব্রত বক্সি। তার আগে তিনি দিনহাটা শহরে তৃণমূলের পার্টি অফিসে দলের জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠক করেন।

দরজায় কড়া নাড়ছে দিনহাটা উপনির্বাচন। শাসকদলের প্রচারও চলছে পুরোদমে। এর সঙ্গেই বিজেপিকে কোণঠাসা করতে একেবারে উঠেপড়ে লেগেছে তৃণমূলের একাংশ। বিজেপির দাবি প্রচারে বের হলেই গায়ের ওপর ঝাঁপিয়ে পড়ছে তৃণমূলের লোকজন।এদিকে এসবের মধ্যেই তৃণমূলের অন্দরে আলোচনা একটাই, সেটা হল কোন্দল আর অন্তর্ঘাত। আর প্রার্থীর নাম যেখানে উদয়ন গুহ সেখানে অন্তর্ঘাতের আশঙ্কা করছেন অনেকেই। দলের একাংশের মতে, এবার সেই সম্ভাবনার কথা মাথায় রেখেই দলের জেলা নেতৃত্বের সঙ্গে রূদ্ধদ্বার বৈঠক করলেন তৃণমূলের রাজ্য সভাপতি সুব্রত বক্সি।

 দল সূত্রে খবর শুক্রবার দিনহাটার বুড়িরহাটে একটি নির্বাচনী সভায় বক্তব্য রাখেন সুব্রত বক্সি। তার আগে তিনি দিনহাটা শহরে তৃণমূলের পার্টি অফিসে দলের জেলা নেতৃত্বকে নিয়ে বৈঠক করেন। সেখানে তৃণমূলের জেলা সভাপতি গিরীন্দ্রনাথ বর্মন, বিধায়ক জগদীশচন্দ্র বর্মা বসুনিয়া, পরেশ অধিকারী, দুজন প্রাক্তন জেলা সভাপতি বিনয়কৃষ্ণ বর্মন ও পার্থপ্রতীম রায় প্রমুখ উপস্থিত ছিলেন। এদিকে ওই মিটিংয়ে বিরোধী গোষ্ঠীর নেতা বলে পরিচিত মীর হুমায়ুন কবির ও তরণীকান্ত বর্মনকেও ডেকে নেওয়া হয়।

দল সূত্রে খবর, মূলত সবপক্ষকে ঐক্যবদ্ধ থাকার ব্যাপারে সুব্রত বক্সি পরামর্শ দিয়েছেন। এদিকে  অন্তর্ঘাতের আশঙ্কাতে আগেই দলের প্রাক্তন জেলা সভাপতি রবীন্দ্রনাথ ঘোষকে কোচবিহার থেকে দক্ষিণবঙ্গে প্রচারে পাঠিয়ে দেওয়া হয়েছে। রবি অনুগামীরা যাতে কোনওভাবেই দলকে সংকটে না ফেলে সেটাও দেখছেন দলীয় নেতৃত্ব।   মূলত দলীয় অন্তর্ঘাতের সম্ভাবনাই ভাবাচ্ছে তৃণমূলকে। উদয়ন বিরোধী গোষ্ঠী তলায় তলায় যাতে সমস্যা তৈরি করতে না পারে সেটাই নিশ্চিত করতে চাইছেন তৃণমূল নেতৃত্ব। তবে মিটিংয়ের ব্যাপারে দলীয় নেতৃত্ব মুখ খুলতে চাননি। 

 

বন্ধ করুন