বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এর পর লাইনে রয়েছেন সুব্রত মুখোপাধ্যায়, চাঞ্চল্যকর দাবি সৌমিত্র খাঁর
সৌমিত্র খাঁ। ফাইল ছবি
সৌমিত্র খাঁ। ফাইল ছবি

এর পর লাইনে রয়েছেন সুব্রত মুখোপাধ্যায়, চাঞ্চল্যকর দাবি সৌমিত্র খাঁর

  • সৌমিত্র খাঁ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ত্যাগী হিসাবে তৃণমূল কংগ্রেস তৈরি করেছিলেন। এখন ভোগী হয়েছেন। ভোগীরা বেশিদিন টিকবে না’।

শুভেন্দু অধিকারী ইস্তফার খবর প্রকাশ্যে আসতেই চাঞ্চল্যকর দাবি করলেন BJYM রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। শুক্রবার শিলিগুড়িতে তিনি বলেন, এর পর লাইনে রয়েছেন সুব্রত মুখোপাধ্যায়। যা নিয়ে নতুন করে জল্পনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। 

মন্ত্রিত্ব থেকে শুভেন্দু অধিকারীর পদত্যাগকে ‘ভবিতব্য’ বলে বর্ণনা করেন বিজেপি সাংসদ তথা BJYM-এর রাজ্য সভাপতি সৌমিত্র খাঁ। শুক্রবার শিলিগুড়িতে তিনি দাবি করেন, অন্তত ৫৮ জন বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিতে তৈরি। তার মধ্যে নাম রয়েছে পঞ্চায়েতমন্ত্রী সুব্রত মুখোপাধ্যায়েরও।

এদিন সৌমিত্রবাবু বলেন, ‘এটা তো ভবিতব্য ছিল। এখন গৌতম দেব আর রবীন্দ্রনাথ ঘোষ কী করবেন সেটাই চিন্তার বিষয়। আমার মনে হয় সুব্রত মুখপাধ্যায়ও লাইনে রয়েছেন।’

সঙ্গে তৃণমূলনেত্রীকে আক্রমণ করে সৌমিত্র খাঁ বলেন, ‘আমি যখন বিজেপিতে যোগদান করেছিলাম তখন হরিদাস ভাইপো অনেক কথা বলেছিল। তৃণমূলে মমতা বন্দ্যোপাধ্যায় আর অভিষেক বন্দ্যোপাধ্যায় ছাড়া কেউ থাকবেন না’। 

মমতার ভাষায় মমতাকে কটাক্ষ করে সৌমিত্র খাঁ বলেন, ‘মমতা বন্দ্যোপাধ্যায় ত্যাগী হিসাবে তৃণমূল কংগ্রেস তৈরি করেছিলেন। এখন ভোগী হয়েছেন। ভোগীরা বেশিদিন টিকবে না’। 

সৌমিত্র খাঁর দাবি, ‘৫৮ জনের ওপরে বিধায়ক বিজেপিতে যোগদান করতে তৈরি। এক মাসের মধ্যে পড়ে যাবে তৃণমূল সরকার’।

 

বন্ধ করুন