বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এত ঘনিষ্ঠতার পরেও ভুলে গেল! অন্যত্র পাত্রী দেখছে প্রেমিক, চরম সিদ্ধান্ত ছাত্রীর

এত ঘনিষ্ঠতার পরেও ভুলে গেল! অন্যত্র পাত্রী দেখছে প্রেমিক, চরম সিদ্ধান্ত ছাত্রীর

বিষ খেয়ে আত্মহত্যা ছাত্রীর। প্রতীকী ছবি।

ছাত্রীর ঠাকুমা বলেন, ওদের সম্পর্কের কথা শুনে আপত্তি করেছিলাম। কিন্তু শুনতে চায়নি। তখনই বিয়ের কথা বলি। কিন্তু তা না করে বিয়ে করতে অস্বীকার করে। সেই মানসিক ধাক্কাটা মানতে পারেনি নাতনি।

বছর তিনেক ধরেই তাদের মধ্যে সম্পর্ক। পরিবার সূত্রে খবর, কয়েকবার শারীরিক সম্পর্কও তাদের মধ্যে হয়েছে। কিন্তু বিষয়টি জানতে পেরে ওই যুবককে বিয়ে করার জন্য় অনুরোধ করেছিলেন ওই ছাত্রীর পরিবারের সদস্যরা। কিন্তু বিয়ে করতে অস্বীকার করেন ওই যুবক। আর তারপরই চরম পথ বেছে নিলেন ওই ছাত্রী।

 মৃতের নাম কোয়েল সুর(২৪)। কীটনাশক খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন কোয়েল। কল্যাণী জওহরলাল নেহেরু হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। সেখানেই মৃত্যু হয়েছে তার। নদিরায় রানাঘাটের পাঁচবেড়িয়ার ঘটনা।

স্থানীয় সূত্রে খবর, বহিরগাছির বাসিন্দা এক যুবকের সঙ্গে ওই কলেজ ছাত্রীর প্রণয়ের সম্পর্ক ছিল। ছাত্রীর পরিবারের দাবি, বছর তিনেক ধরে তাদের মধ্যে সম্পর্ক ছিল। সম্প্রতি বিয়ে করার কথা বললে অস্বীকার করে ওই যুবক। এমনকী অন্য কোথাও পাত্রী দেখাও শুরু করে দেয়। এটাই মেনে নিতে পারেনি কোয়েল। এদিকে ঘটনার পর থেকেই যুবক পলাতক। তার পরিবারের দাবি, সম্পর্ক ছিল বলে শুনেছিলাম। এর থেকে বেশি কিছু জানতাম না। 

ছাত্রীর ঠাকুমা বলেন, ওদের সম্পর্কের কথা শুনে আপত্তি করেছিলাম। কিন্তু শুনতে চায়নি। তখনই বিয়ের কথা বলি। কিন্তু তা না করে বিয়ে করতে অস্বীকার করে। সেই মানসিক ধাক্কাটা মানতে পারেনি নাতনি। এনিয়ে যুবকের বিরুদ্ধে ধানতলা থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে ওই ছাত্রীর পরিবার।

 

বন্ধ করুন