বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suicide: ফোনে কথা প্রেমিকার সঙ্গে, তারপরই বসিরহাটে ঝুলে পড়লেন প্রেমিক!
যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার বাড়ি থেকে। প্রতীকী ছবি
যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার বাড়ি থেকে। প্রতীকী ছবি

Suicide: ফোনে কথা প্রেমিকার সঙ্গে, তারপরই বসিরহাটে ঝুলে পড়লেন প্রেমিক!

  • বসিরহাট থেকে প্রায় ১৫ কিমি দূরে ওই তরুণীর বাড়ি। ময়নাতদন্তের পরে সানির দেহ নিয়ে আঠুরিয়ায় তরুণীর বাড়ির সামনে হাজির হয়েছিলেন বন্ধুরা। কিন্তু সেই সময় ওই তরুণী বাড়ি ছিলেন না। এরপর বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। একটি বাইকেও আগুন ধরিয়ে দেওয়া হয়েছে।

গত কয়েকদিন ধরেই সম্পর্কের টানাপোড়েন চলছিল। প্রেমিকা অন্য যুবকের প্রতি আসক্ত হয়ে গিয়েছিলেন। এর জেরেই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন ওই যুবক। আর তারই পরিণতিতে গলায় দড়ি দিয়ে ঝুলে পড়লেন নিজের বাড়িতে। এমনটাই দাবি মৃতের বন্ধুদের। বসিরহাটের ১৫ নম্বর ওয়ার্ডের ঘটনা। মৃতের নাম সৌরভ দাস ওরফে সানি। তারই ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে মঙ্গলবার। 

তার বন্ধুদের দাবি, এক কলেজছাত্রীর সঙ্গে তার প্রণয়ের সম্পর্ক ছিল। কিন্তু ইদানিং তাদের মধ্যে কিছুটা সমস্যা তৈরি হয়। সানির সঙ্গে আর বিশেষ দেখা করতে চাইছিলেন না ওই তরুণী। সানির বন্ধুদের দাবি, আসলে অন্য এক যুবকের সঙ্গে তার সম্পর্ক গড়ে উঠেছিল। তার জেরেই ইদানিং সানিকে এড়িয়ে চলছিলেন ওই তরুণী। আর এটাই মন থেকে মেনে নিতে পারেননি সানি। তারপরই চরম সিদ্ধান্ত নেন তিনি।

এদিকে বসিরহাট থেকে প্রায় ১৫ কিমি দূরে ওই তরুণীর বাড়ি। ময়নাতদন্তের পরে সানির দেহ নিয়ে আঠুরিয়ায় তরুণীর বাড়ির সামনে হাজির হয়েছিলেন বন্ধুরা। কিন্তু সেই সময় ওই তরুণী বাড়ি ছিলেন না। এরপর বাড়িতে ভাঙচুর চালানো হয় বলে অভিযোগ। একটি বাইকেও আগুন ধরিয়ে দেওয়া হয়েছে। সানির বন্ধুদের দাবি, সোমবার বিকালেও প্রেমিকার সঙ্গে ফোনে কথা বলেছিল সানি। তাদের মধ্যে কথা কাটাকাটিও হয়।এরপরই চরম সিদ্ধান্ত নেয় সানি।

 

 

 

 

বন্ধ করুন