বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চাকরি দেওয়ার নামে তোলাবাজি? সৌমিত্রর এত সম্পত্তির উৎস কী? বোমা ফাটালেন সুজাতা
 বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল। ফাইল ছবি, সৌজন্য : ফেসবুক
 বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ও সুজাতা মণ্ডল। ফাইল ছবি, সৌজন্য : ফেসবুক

চাকরি দেওয়ার নামে তোলাবাজি? সৌমিত্রর এত সম্পত্তির উৎস কী? বোমা ফাটালেন সুজাতা

  • সৌমিত্র খাঁয়ের চরিত্র নিয়েও এর আগে প্রশ্ন তুলেছিলেন সুজাতা মণ্ডল। তিনি কিছুদিন আগেই জানিয়েছিলেন, বিভিন্ন মেয়ের অসহায়তার সুযোগ নিয়ে কেউ যদি নোংরামি করে তাহলে একদিন না একদিন প্রকাশ পাবেই। একদিকে অবৈধ সম্পত্তি, চাকরি দেওয়ার নামে তোলাবাজি, অবৈধ নারী সঙ্গ, সৌমিত্রের বিরুদ্ধে সিরিয়ালি তোপ সুজাতার।

সম্পর্কের ফাটল ক্রমশ বাড়ছে। বিবাহ বিচ্ছেদেরও মামলাও চলছে। তার মধ্যেই এবার একেবারে স্বামী তথা বিজেপি সাংসদ সৌমিত্র খাঁর সম্পত্তি নিয়ে বাঁকা মন্তব্য করলেন তৃণমূলের নেত্রী সুজাতা মণ্ডল। কার্যত সৌমিত্র খাঁর বিরুদ্ধে এবার অবৈধভাবে টাকা উপার্জনের অভিযোগ করেছেন সুজাতা মণ্ডল।

তিনি বলেন, সৌমিত্র খাঁর পাঁচ বছর আগে পর্যন্ত এত সম্পত্তি ছিল না।এত অল্প দিনে দিল্লি, কলকাতা, দুর্গাপুরে এত সম্পত্তি এল কোথা থেকে? ও জানে ওর সব বেআইনী কারবারের হিসেব রয়েছে আমার কাছে। তাই আমাকে সিবিআইয়ের হুমকি দিত। চাকরি দেওয়ার নামে তোলাবাজি করেছে সৌমিত্র। আমাকে ভয় দেখাত। কিন্তু আমি একজন স্কুল শিক্ষিকা। আমার লোকানোর মতো কিছু নেই। নিজের নামে কোনও সম্পত্তি নেই। থাকি বাবার বাড়িতে। মৃত্যুকেও ভয় পাই না। তাঁর স্পষ্ট দাবি, এই অবৈধ সম্পত্তির জেরেই ফুলে ফেঁপে উঠেছে সৌমিত্র। 

এদিকে সৌমিত্র খাঁয়ের চরিত্র নিয়েও এর আগে প্রশ্ন তুলেছিলেন সুজাতা মণ্ডল। তিনি কিছুদিন আগেই জানিয়েছিলেন, বিভিন্ন মেয়ের অসহায়তার সুযোগ নিয়ে কেউ যদি নোংরামি করে তাহলে একদিন না একদিন প্রকাশ পাবেই। একদিকে অবৈধ সম্পত্তি, চাকরি দেওয়ার নামে তোলাবাজি, অন্যদিকে অবৈধ নারী সঙ্গ, সৌমিত্রের বিরুদ্ধে সিরিয়ালি তোপ সুজাতার। তবে সৌমিত্র এনিয়ে বিশেষ মুখ খোলেননি। 

বন্ধ করুন