বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পুলিশ পাশে না থাকলে তৃণমূলকে ১৫ মিনিটে ঘরে ঢুকিয়ে দেব, হুঙ্কার বিজেপির সুকান্তর

পুলিশ পাশে না থাকলে তৃণমূলকে ১৫ মিনিটে ঘরে ঢুকিয়ে দেব, হুঙ্কার বিজেপির সুকান্তর

বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। (ফাইল ছবি, সৌজন্যে এএনআই)

বুধবার পুরুলিয়া স্টেশন থেকে ট্যাক্সি স্ট্যান্ড পর্যন্ত মিছিল করে বিজেপি। রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে লাগামছাড়া সন্ত্রাসের অভিযোগ তুলে সেই মিছিলের আয়োজন করা হয়েছিল। সেই মিছিলের শেষে একটি পথসভায় তৃণমূলকে হুঙ্কার দেন সুকান্ত।

পুলিশ পাশে না থাকলে তৃণমূল কংগ্রেসকে ১৫ মিনিটে ঘুরে ঢুকিয়ে দেওয়া হবে। এমনই মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। সেইসঙ্গে তিনি অভিযোগ করেন, পশ্চিমবঙ্গে ন্যূনতম আইনের শাসন নেই। সম্পূর্ণভাবে শাসকের আইন চলছে।

বুধবার পুরুলিয়া স্টেশন থেকে ট্যাক্সি স্ট্যান্ড পর্যন্ত মিছিল করে বিজেপি। রাজ্যের বিভিন্ন প্রান্তে তৃণমূলের বিরুদ্ধে লাগামছাড়া সন্ত্রাসের অভিযোগ তুলে সেই মিছিলের আয়োজন করা হয়েছিল। সেই মিছিলের শেষে একটি পথসভা থেকে তৃণমূলকে হুঙ্কার দেন সুকান্ত। তিনি দাবি করেন, পুলিশ পাশে না থাকলে এবং মিথ্যা মামলা না থাকলে পুরো রাজ্যে ১৫ মিনিটের মধ্যেই তৃণমূলকে ঘরে ঢুকিয়ে দেবে বিজেপি।

আরও পড়ুন: কুলতলিতে অস্ত্র কারখানার হদিশ মিলল, হাতেনাতে গ্রেফতার মালিক, শুরু তদন্ত

বঙ্গ বিজেপির রাজ্য সভাপতি প্রশ্ন করেন, সম্প্রতি পশ্চিমবঙ্গের বিভিন্ন প্রান্ত থেকে যে বোমা, বারুদ, অস্ত্রশস্ত্র উদ্ধার করা হচ্ছে, তা কোথা থেকে আসছে, কীভাবে আসছে, তা জানাচ্ছে না কেন রাজ্য সরকার? শুধু কোনও জায়গা থেকে বোমা উদ্ধার করে তা নিষ্ক্রিয় করা হচ্ছে। কিন্তু বোমা তো নিজেই তৈরি হয়ে যাবে না। সুকান্ত বলেন, ‘পশ্চিমবঙ্গে একেবারেই আইনের শাসন নেই। শাসকের আইন চলছে।’

সম্প্রতি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে উদ্ধার করা হয়েছে প্রচুর পরিমাণে অস্ত্রশস্ত্র। দিনকয়েক আগেই সুন্দরবনে নদীর ধারে মাটির দেওয়াল এবং টিনের ছাউনি দেওয়া একটি বাড়ি থেকে উদ্ধার করা হয় প্রচুর অস্ত্র। আগ্নেয়াস্ত্র তৈরি করার সময় ধরা পড়ে এক ব্যক্তি। পুলিশের অভিযোগ ওই বাড়ি থেকে আটটি ফিনিশড ওয়ান শুটার পাইপগান, তিনটি লং পাইপগান, ছটি অফ স্প্রিং, একটি হ্যান্ড ড্রিল মেশিন, একটি হ্যান্ড ভাইস মেশিন, একটি হ্যান্ড পলিশ মেশিন, দুটি হাতুড়ি, একটি আয়রন প্লাস, তিনটি লোহার ফাইল, দুটি হেক্সা ব্লেড, আলিঙ্গন ওয়েল্ডিং লাঠি এবং বিশাল আয়রন রিপিট উদ্ধার করা হয়েছে। সেই ঘটনার কয়েকদিন আগে পূর্ব বর্ধমান থেকেও অস্ত্র উদ্ধার হয়েছিল।

বন্ধ করুন