বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জগদ্দলে হিন্দুদের বাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে: সুকান্ত মজুমদার
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। 

জগদ্দলে হিন্দুদের বাড়ি জ্বালিয়ে দেওয়া হয়েছে: সুকান্ত মজুমদার

  • এদিন সুকান্তবাবু বলেন, ‘শুধুমাত্র জগদ্দল নয়, গোটা রাজ্যের ওই আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত ভয়ঙ্কর অবস্থায় আছে। তার মধ্যে জগদ্দল - ভাটপাড়ার বিস্তীর্ণ এলাকায় আরো খারাপ অবস্থা।

ভাটপাড়া - জগদ্দলে একের পর এক বোমাবাজি ও খুনের ঘটনায় রাজ্যের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার। শনিবার দিল্লি উড়ে যাওয়ার আগে দমদম বিমানবন্দরে সাংবাদিকদের সামনে তিনি দাবি করেন, ভাটপাড়া - জগদ্দলে তৃণমূলের গোষ্ঠী সংঘর্ষ ক্রমশ সাম্প্রদায়িক হিংসায় পরিণত হচ্ছে।

এদিন সুকান্তবাবু বলেন, ‘শুধুমাত্র জগদ্দল নয়, গোটা রাজ্যের ওই আইন শৃঙ্খলা পরিস্থিতি অত্যন্ত ভয়ঙ্কর অবস্থায় আছে। তার মধ্যে জগদ্দল - ভাটপাড়ার বিস্তীর্ণ এলাকায় আরো খারাপ অবস্থা। পরবর্তীকালে আমরা জানতে পারলাম এই সংঘর্ষ সাম্প্রদায়িক রূপ নিয়েছে। কিছুটা তৃণমূলের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্ব দিয়ে শুরু হয়েছিল। এখন ওখানে মোটামুটি সাম্প্রদায়িক পরিস্থিতি তৈরি হয়েছে। হিন্দুদের বাড়িঘর জ্বালিয়ে দেওয়া হয়েছে। আমাদের নেতৃত্ব আজকে সেখানে যাবেন।

শুক্রবার জগদ্দলে খুন হন এক যুবক। খুব কাছ থেকে গুলি করে তাকে খুন করা হয় বলে অভিযোগ। ওদিকে যাবতীয় হিংসাকে দুষ্কৃতীদের কাজ বলে দাবি করেছেন বিজেপি থেকে তৃণমূলে যোগদানকারী সাংসদ অর্জুন সিং।

 

বন্ধ করুন