বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Poison Liquor: ‘‌বাংলায় মদ–লটারিতে শেষ হয়ে যাচ্ছে মানুষ’‌, হাওড়ার ঘটনায় তোপ সুকান্তের
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার (এএনআই)

Poison Liquor: ‘‌বাংলায় মদ–লটারিতে শেষ হয়ে যাচ্ছে মানুষ’‌, হাওড়ার ঘটনায় তোপ সুকান্তের

  • মদে বিষক্রিয়ার জেরে মৃত্যু হয়েছে ৬ জনের বলে অভিযোগ উঠেছে। আর তারপরই শুরু হয়েছে রাজনৈতিক আক্রমণ। বিজেপির সুকান্ত মজুমদার থেকে সিপিআইএমের সুজন চক্রবর্তী সরকারকে আক্রমণ করেছেন। এসবের জবাব দিয়েছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

বর্ধমানের পর এবার বিষমদে মৃত্যুর অভিযোগ মিলল হাওড়ার ঘুসুড়িতে। মদে বিষক্রিয়ার জেরে মৃত্যু হয়েছে ৬ জনের বলে অভিযোগ উঠেছে। আর তারপরই শুরু হয়েছে রাজনৈতিক আক্রমণ। বিজেপির সুকান্ত মজুমদার থেকে সিপিআইএমের সুজন চক্রবর্তী সরকারকে আক্রমণ করেছেন। এসবের জবাব দিয়েছেন তৃণমূল কংগ্রেসের রাজ্য সম্পাদক কুণাল ঘোষ।

ঠিক কী বলেছেন বিজেপির রাজ্য সভাপতি?‌ এই ঘটনার পর বালুরঘাটের সাংসদ তথা বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার বলেন, ‘‌বাংলায় মদ–লটারিতে শেষ হয়ে যাচ্ছে মানুষ। সরকারের সব থেকে বেশি আয় এই মদ থেকে। মাননীয়া মুখ্যমন্ত্রী মহিলাদের হাতে যে টাকা দিচ্ছেন, তা চলে যাচ্ছে পরিবারের পুরুষদের হাতে। সেই টাকায় তারা মদ খাচ্ছে। তাই এভাবে মানুষ শেষ হয়ে যাচ্ছে।’‌

ঠিক কী বলেছেন সিপিআইএম নেতা?‌ হাওড়ার এই ঘটনার পরই সিপিআইএম নেতা সুজন চক্রবর্তী বলেন, ‘‌মদের রাজস্বেই চলছে রাজ্য।’‌ প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরীর মন্তব্য ‘‌রাজ্যে সংগঠিত অপরাধ চলছে।’‌ বিরোধীরা এভাবে সরকারকে আক্রমণ করলেও এই ঘটনায় ঘটনাস্থলে কেউ যাচ্ছেন না বলেই খবর। তবে জবাব এসেছে শাসকদলের পক্ষ থেকে।

ঠিক কী বলছেন কুণাল ঘোষ?‌ এই ঘটনার নিয়ে বিরোধীরা সরকারকে আক্রমণ করতেই তৃণমূল কংগ্রেস মুখপাত্র কুণাল ঘোষ দাবি করেন, ‘‌সরকার ব্যবস্থা নেবে। বামফ্রন্ট সরকার শেষ বছরে কত মদের দোকানের লাইসেন্স বিলি করেছে জানেন?’‌ অন্যদিকে এই ঘটনা খাবার খেয়ে ঘটেছে নাকি মদ খেয়ে বিষক্রিয়াঘটেছে তা ময়নাতদন্ত করবে পুলিশ। আজ, বুধবার হাওড়া সিটি পুলিশের কমিশনার প্রবীণ ত্রিপাঠি ঘটনাস্থল পরিদর্শন করেন।

বন্ধ করুন