বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বিভাজনের রাজনীতি করেন মমতাই, এবার নাটকের জন্য পুরস্কার পাবেন তিনি: সুকান্ত
বারাকপুরে সুকান্ত মজুমদার। নিজস্ব চিত্র

বিভাজনের রাজনীতি করেন মমতাই, এবার নাটকের জন্য পুরস্কার পাবেন তিনি: সুকান্ত

  • তাঁর আরও অভিযোগ, ৯০০ কোটি টাকা খরচ করে শিলিগুড়ি - কলকাতা করিডর হবে। কেন্দ্রীয় সরকার চাইছিল উত্তরবঙ্গে একটা এইমস হাসপাতাল হোক। উত্তরবঙ্গে গিয়ে মানুষের ভাবাবেগকে নিয়ে খেলা করছেন মুখ্যমন্ত্রী।

আলিপুরদুয়ারে দাঁড়িয়ে পৃথক রাজ্যের দাবির বিরুদ্ধে সরব হয়েছেন মমতা। কাঠগড়ায় তুলেছেন বিজেপিকে। মমতার অভিযোগ, বিভাজনের রাজনীতি করছে বিজেপি। বিকেলে বারাকপুরে দাঁড়িয়ে তার পালটা দিলেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মুখ্যমন্ত্রীকে তাঁর কটাক্ষ, ‘সাহিত্য অ্যাকাডেমির পর এবার নাটকে পুরস্কার পাবেন মুখ্যমন্ত্রী।’

এদিন সুকান্তবাবু বলেন, ‘মমতার কাজের মধ্যে, কথার মধ্যে দ্বিচারিতা ছাড়া কিছু নেই। জিটিএ কারা তৈরি করেছিল? বিজেপিতে করেনি। রাজবংশী, মতুয়াদের মধ্যে বিভিন্ন বোর্ড তৈরি করে বিভাজনের রাজনীতি উনি করেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় মানুষের আবেগ নিয়ে খেলা করেন’।

তাঁর আরও অভিযোগ, ৯০০ কোটি টাকা খরচ করে শিলিগুড়ি - কলকাতা করিডর হবে। কেন্দ্রীয় সরকার চাইছিল উত্তরবঙ্গে একটা এইমস হাসপাতাল হোক। উত্তরবঙ্গে গিয়ে মানুষের ভাবাবেগকে নিয়ে খেলা করছেন মুখ্যমন্ত্রী। উনি নাটক খুব ভালো করতে পারেন। সাহিত্য অ্যাকাডেমি পুরস্কার পেয়েছেন। এবার নাটকের জন্য পুরস্কার পাবেন’।

এদিন আলিপুরদুয়ারের সভা থেকে পৃথক রাজ্যের দাবির পিছনে বিজেপির ইন্ধন রয়েছে বলে দাবি করেন মমতা। বলেন, রাজ্যভাগ রুখতে রক্ত দিয়ে দেবেন তিনি। একই সঙ্গে নাম না করে জীবন সিংহকে চ্যালেঞ্জ করেন, ‘ক্ষমতা থাকলে বুকে বন্ধুক ঠেকা।’

 

বন্ধ করুন