বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ব্যবসায়িক স্বার্থে তৃণমূলে ফিরেছেন কৃষ্ণ কল্যাণী, দাবি সুকান্তর
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।
বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

ব্যবসায়িক স্বার্থে তৃণমূলে ফিরেছেন কৃষ্ণ কল্যাণী, দাবি সুকান্তর

  • আগেই বিজেপি ছেড়েছিলেন, বুধবার তৃণমূলে যোগদেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি।

ব্যক্তিগত ও ব্যবসায়িক স্বার্থে তৃণমূলে যোগ দিয়েছেন কৃষ্ণ কল্যাণী। তাঁর দলবদলে বিজেপির ওপর কোনও প্রভাব পড়বে না। বুধবার সন্ধ্যায় জলপাইগুড়িতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই বললেন দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তাঁর প্রশ্ন, ১০ বছরে অনুপ্রেরণা না খুঁজে পেয়ে কৃষ্ণ কল্যাণীকে বিজেপিতে আসতে হয়েছিল কেন?

আগেই বিজেপি ছেড়েছিলেন, বুধবার তৃণমূলে যোগদেন রায়গঞ্জের বিধায়ক কৃষ্ণ কল্যাণী। বিধানসভা নির্বাচনের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন তিনি। টিকিটও পান। জেতেন রায়গঞ্জ থেকে। কিন্তু জেতার কয়েকদিন পর থেকেই বেসুরো গাইছিলেন তিনি। বুধবার তৃণমূলে ফিরে তিনি বলেন, বিজেপিতে কোনও কাজকে সম্মান দেওয়া হয় না। শুধু ষড়যন্ত্র হয়।

কৃষ্ণ কল্যাণীর দলবদল নিয়ে এদিন সুকান্তবাবু বলেন, ‘বিধানসভা নির্বাচনের পর থেকেই বিজেপির সঙ্গে যোগাযোগ রাখছিলেন না কৃষ্ণ কল্যাণী। ওর দলত্যাগে বিজেপির ওপর প্রভাব পড়বে না। ১০ বছরে উনি মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণা খুঁজে পেলেন না। বিজেপির টিকিটে জিতেই অনুপ্রেরণা দেখতে পেলেন? ওনার ব্যবসা রয়েছে, সেই স্বার্থেই উনি দলবদল করলেন। মানুষ সব বোঝে।’

 

বন্ধ করুন