বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > CPIM কর্মীদের বার্তা সুকান্তর, অভিষেকের MBA নিয়ে প্রশ্ন বিজেপি নেতার

CPIM কর্মীদের বার্তা সুকান্তর, অভিষেকের MBA নিয়ে প্রশ্ন বিজেপি নেতার

সুকান্ত মজুমদার(PTI Photo)  (PTI)

সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অনুব্রত মণ্ডল প্রসঙ্গে বলেন, তিহাড় জেল অপেক্ষা করছে। তিনি মুখ খুললেই তিনি যে নাম বলবেন তা শোনার জন্য বাংলার মানুষ অপেক্ষা করে আছেন।

সামনেই পঞ্চায়েত নির্বাচন। ইতিমধ্য়েই রাজনৈতিক দলগুলি তাদের মতো করে ঘর গোছাতে শুরু করেছে। এর মধ্যে পুরুলিয়া থেকে সুর চড়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। এদিন তিনি বক্তব্য রাখতে গিয়ে বলেন, তৃণমূল সোনার বাংলা থেকে টিনের বাংলায় পরিণত করেছে। বিজেপি সোনার বাংলার জন্য পথ দেখাবে। এই জেলা থেকে ১ লক্ষের বেশি মানুষ অন্য় রাজ্যে কাজ করতে যায়। বিজেপির সরকার যেখানে সেখানে কাজ করতে যায় বাংলার মানুষ। গোয়াতে, গুজরাটে গিয়ে দেখে এসেছি। ওখানে মজুরি ১০০০ টাকা। আর পুরুলিয়ায় ২০০-৩০০ টাকা মজুরি।

এর সঙ্গেই তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ডিগ্রি নিয়েও প্রশ্ন তুললেন সুকান্ত মজুমদার। এদিন তিনি বলেন, একটা সময় তিনি লিখতেন ডঃ মমতা বন্দ্যোপাধ্যায়। তখন বাম জমানা। সবাই খোঁজখবর শুরু করল। ডাক্তার কীভাবে হলেন মমতা বন্দ্যোপাধ্যায়? ডাক্তারি পাশ করে এলেন? পরে জানা গেল, তিনি আমেরিকার বিশ্ববিদ্যালয় থেকে নাকি পিএইচডি করে এসেছেন। পরে বাম নেতারা খুঁজে বেড়ালেন। দেখা গেল ওরকম কোনও বিশ্ববিদ্য়ালয় নেই। ডিগ্রিটা ভাঁওতা। ভাইপোর কীর্তি আরও উপরে। তিনি নাকি এমবিএ করেছেন। দেখা গেল সেই ডিগ্রিটাও ভুয়ো। তবে এনিয়ে তৃণমূলের কোনও মন্তব্য মেলেনি।

তিনি বলেন, বাংলায় বিপ্লবীরা আর গর্ব নন। এখন পার্থ চট্টোপাধ্যায়ের মতো লোকেরা নাকি বাংলার গর্ব। এমনটাই বলা হয়েছে।

এর সঙ্গেই তিনি সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার অনুব্রত মণ্ডল প্রসঙ্গে বলেন, তিহাড় জেল অপেক্ষা করছে। তিনি মুখ খুললেই তিনি যে নাম বলবেন তা শোনার জন্য বাংলার মানুষ অপেক্ষা করে আছেন। পঞ্চায়েত ভোটে সিপিএম-বিজেপি বোঝাপড়ার জল্পনা প্রসঙ্গে তিনি বলেন,সিপিএম তৃণমূলের সঙ্গে গট আপ করে তৃণমূল বিরোধী ভোটকে ভাগ করার চেষ্টা করছে। সিপিএমের সাধারণ ভোটারদের বলছি সিপিএমকে ভোট দিয়ে ভোট নষ্ট করবেন না। বিজেপিকে ভোট দিন।

এর সঙ্গেই তিনি অনুব্রত মণ্ডলকেও একহাত নেন। তিনি বলেন এই যে বলা হত অনুব্রত মণ্ডল বাঘ। আসলে তিনি বাঘ নন। শেয়াল। শেয়াল খাঁচাতে বন্দি আছে। এবার তাকে দিল্লি পাঠাব। তিনি খ্যাক শিয়াল হবে। তৃণমূলের পদ নিলাম হয়। মোমিনপুরের অশান্তি প্রসঙ্গে তিনি বলেন, এবার আসল লোক ধরা পড়বে। আইনের হাত অনেক লম্বা।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

দিদি নম্বর ওয়ানে এসে ধামসা বাজালেন মমতা, নাচলেন রচনা-ডোনার হাত ধরে ১৫ মার্চ মীন রাশিতে উদয় বুধের,২রাশি হবে ভাগ্যবান, আয় বাড়বে বিপুল 'দাদু হওয়ার বয়সে এখনও...' গঙ্গাবক্ষে রোম্যান্টিক মুডে কাঞ্চন, হলেন ট্রোল্ড ছিটকে দিলেন ক্রলির স্টাম্প, রাঁচির ১ম স্পেলেই ৩ উইকেট বাংলার আকাশ দীপের- ভিডিয়ো বিয়ের মরশুমে ২০% বেড়েছে চাহিদা, ৭ দিনে পঞ্চমবারের মতো কলকাতায় বাড়ল সোনার দাম ভয়ে গায়ে দেবে কাঁটা, ভূত দেখার অভিজ্ঞতা ভাগ করে নিলেন অজয় দেবগন সপ্তাহের শেষে শনির দশা বহু জেলায়, বাংলার কোথায় কবে বৃষ্টি হবে? অভিনেত্রী নয়, ভারতীয় সেনায় যোগ দিতে চেয়েছিলেন জয়া! সুযোগ না পেয়ে কী বললেন? নো বলে মিস প্রথম উইকেট, মালিঙ্গা-স্টোকসদের সঙ্গে এক সারিতে জায়গা করলেন আকাশ সিভিক ভলান্টিয়ারদের জুনিয়র কনস্টেবল পদে নিয়োগ, লোকসভা ভোটের আগে হতে পারে ঘোষণা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.