বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Sukanta-Suvendu: ‘‌কৃষ্ণনগর এবার মোদীজিকে উপহার দেব’‌, নড্ডার সামনে শপথ সুকান্ত–শুভেন্দুর

Sukanta-Suvendu: ‘‌কৃষ্ণনগর এবার মোদীজিকে উপহার দেব’‌, নড্ডার সামনে শপথ সুকান্ত–শুভেন্দুর

সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী।  (PTI)

আজ, বৃহস্পতিবার বেথুয়াডহরিতে সভা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। এখানে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ থেকে শুরু করে সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী–সহ অন্যান্য নেতারা। প্রচারে নেমে সকলের মুখেই শোনা গেল কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের কথা। সামনে পঞ্চায়েত নির্বাচনের আগে এটাই ভোকাল টনিক বিজেপির।

আজ, বৃহস্পতিবার নদিয়ায় জনসভা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। সেখান থেকে আক্রমণের ঝাঁঝ ছিল তৃণমূল কংগ্রেস সাংসদ মহুয়া মৈত্রের দিকে। আর তখন কুল মেজাজে ক্যারম খেলতে ব্যস্ত সাংসদ। বিজেপির আক্রমণকে কোনও পাত্তাই দিলেন না তিনি। বরং বুঝিয়ে দিলেন, ওসব হাঁকডাকই সার। ২০২৪ সালের লোকসভা নির্বাচনেও তাঁকে হারাতে পারবে না বিজেপি। যদিও এই আসনটি তাঁরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে উপহার দেবেন বলে অঙ্গীকার করেন।

ঠিক কী বলেছেন বিজেপি সভাপতি?‌ আজ, বৃহস্পতিবার বেথুয়াডহরিতে সভা করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নড্ডা। এখানে উপস্থিত ছিলেন দিলীপ ঘোষ থেকে শুরু করে সুকান্ত মজুমদার, শুভেন্দু অধিকারী–সহ অন্যান্য নেতারা। প্রচারে নেমে সকলের মুখেই শোনা গেল কৃষ্ণনগর লোকসভা কেন্দ্রের কথা। কৃষ্ণনগরের সাংসদ মহুয়া মৈত্রকে হারাতেই এককাট্টা নড্ডা, শুভেন্দু, সুকান্ত। জেপি নড্ডার কথায়, ‘‌আপনারাই বলুন, লোকসভা নির্বাচনে এখানে পদ্ম ফুটবে কি না? সমস্ত দুর্নীতি থেকে মুক্তির পথ এই পদ্ম। আপনারা পদ্মে ভোট দিন। আমরা চোরদের জেলে ভরব।’‌ সামনে পঞ্চায়েত নির্বাচনের আগে এটাই ভোকাল টনিক বিজেপির।

আর মহুয়া তখন কী করছিলেন?‌ জেপি নড্ডা থেকে শুভেন্দু অধিকারী, সুকান্ত মজুমদার–সহ নেতারা যখন স্থানীয় তৃণমূল কংগ্রেস সাংসদকে নিশানা করছেন, তখন ২৬ কিলোমিটার দূরে চাপড়া বিধানসভায় দাঁড়িয়ে ঠিক ক্যারামের ঘুঁটি পকেটবন্দি করতে দেখা গেল মহুয়া মৈত্রকে। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী বলেন, ‘‌কৃষ্ণনগরের সাংসদ এলাকার সমস্যার কথা সংসদে বলেন না। তাই ২০২৪ সালে সুদে আসলে সেই হিসাব নেবেন এলাকার মানুষ। আর প্রাক্তন করে দেওয়া হবে।’‌ গত লোকসভা এবং বিধানসভা নির্বাচনে উত্তরে খারাপ ফল হওয়ায় সেই জমি ফিরে পেতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি।

ঠিক কী বলছেন এলাকার সাংসদ? এই নিয়ে যখন‌ তৃণমূল কংগ্রেস সাংসদকে প্রশ্ন করা হয় তখন সংবাদমাধ্যমকে সাংসদ বলেন, ‘আমি ঘরের মেয়ে। আমার কিছু প্রমাণ করার নেই। তাই ক্যারামে ব্যস্ত ছিলাম।’ যদিও গলা চড়িয়ে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে বলতে শোনা যায়, ‘‌কৃষ্ণনগর লোকসভা এবার মোদীজিকে উপহার দেব।’‌ গত লোকসভায় হেরে যাওয়া ২৪টি আসনে পালা করে সভা করার কথা অমিত শাহ এবং জেপি নড্ডার বলে সূত্রের খবর।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

Get Latest Updates on Bengal News, Elections Result, Lok Sabha Election 2024 Live, West Bengal Lok Sabha Elections Results 2024, along with Latest News and Top Headlines from Bengal and around the world.

বাংলার মুখ খবর

Latest News

হিন্দু-মুসলিম বিয়ে নিয়ে বাড়ছে বিতর্ক! সোনাক্ষীকে আনফলো মা পুনম, ভাই লাভ সিনহা কর্মীদের ৮ লাখ পর্যন্ত ইনসেন্টিভ দেবে ভারতের এই IT সংস্থা, তবে আছে শর্ত আফগানদের কি ভয় পাচ্ছেন দ্রাবিড়? রশিদদের বিরুদ্ধে নামার আগে বাড়তি সতর্ক রাহুল কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি সরকারি পদক্ষেপ নিয়ে উদ্বেগ, ২৫০০০ কোটির IPO আনার আগে সতর্কবার্তা হুন্ডাই-এর মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২০ জুনের রাশিফল

T20 WC 2024

কুলদীপকে খেলাবে ভারত?অনুশীলনে মিলল ইঙ্গিত,রিজার্ভ বোলারকে খেলতে অস্বস্তিতে কোহলি কুলদীপ-চাহাল কি এবার জায়গা পাবেন? ব্যাটিং অর্ডারে কী হবে? ইঙ্গিত দিলেন দ্রাবিড় ব্যর্থ হল আন্দ্রিজের লড়াই, দঃআফ্রিকার বিরুদ্ধে অল্পের জন্য জয় হাতছাড়া USA-র T20 World Cup 2024: সুপার এইটে ভারতের ম্যাচের আম্পায়ারদের নাম ঘোষণা ICC-র এক নম্বর ব্যাটারকে যে কোনও পরিবেশ-পরিস্থিতিতে ব্যাটিং করতে জানতে হবে: সূর্যকুমার 'ভারতীয় না পাকিস্তানি যেই হোক', রউফ কাণ্ডে প্যাঁচ রিজওয়ানের, সমঝে দিল নেটপাড়া ‘পিচ কেমন?’ সুপার আটের ম্যাচ খেলতে নামার আগে রোহিতকে বড় আপডেট দিলেন বুমরাহ নবিকে ছিটকে দিয়ে ১ নম্বর T20 অল-রাউন্ডার হলেন স্টইনিস, ব্যাটিংয়ে বিশ্বসেরা সূর্য আমেরিকাকে ছোট দল মানতে নারাজ মার্করাম, সুপার আটের ম্যাচে কী স্ট্র্যাটেজি থাকছে? নেপাল অধিনায়কের সঙ্গে ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগে শাস্তির কোপে তানজিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.