বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কালনার ১০৮ শিবমন্দির ঝাঁট দিয়ে পরিষ্কার করলেন সুকান্ত মজুমদার, দিলেন পুজোও
শনিবার কালনা শিবমন্দির ঝাঁট দিচ্ছেন সুকান্ত মজুমদার।
শনিবার কালনা শিবমন্দির ঝাঁট দিচ্ছেন সুকান্ত মজুমদার।

কালনার ১০৮ শিবমন্দির ঝাঁট দিয়ে পরিষ্কার করলেন সুকান্ত মজুমদার, দিলেন পুজোও

  • শনিবার কালনার শতাব্দীপ্রাচীন ১০৮ শিবমন্দিরে পুজো দেন সুকান্তবাবু। তার আগে মন্দিরচত্বর ঝাঁটা দিয়ে পরিষ্কার করেন তিনি।

নবকলেবরে বারাণসীর কাশী বিশ্বনাথ মন্দির করিডর উদ্বোধনের আগে বিভিন্ন শিবমন্দিরে পুজো দিচ্ছেন বিজেপি নেতারা। দলের সেই কর্মসূচির অংশ হিসাবে শনিবার কালনার ১০৮ শিবমন্দিরে মাথা ছোঁয়ালেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। মন্দির চত্বর ঝাঁট দিয়ে পরিষ্কার করেন তিনি। এমনকী পুর প্রশাসকের বাড়ির সামনে পরিষ্কার করেন তিনি।

শনিবার কালনার শতাব্দীপ্রাচীন ১০৮ শিবমন্দিরে পুজো দেন সুকান্তবাবু। তার আগে মন্দিরচত্বর ঝাঁটা দিয়ে পরিষ্কার করেন তিনি। সোমবার বারাণসীতে কাশী বিশ্বনাথ করিডরের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কাশী বিশ্বনাথ মন্দির থেকে গঙ্গা পর্যন্ত যাওয়ার রাস্তা থেকে জবরদখলকারীদের সরিয়ে গোটা চত্বর নতুন করে গড়ে তোলা হয়েছে। তারই উদ্বোধন করবেন স্থানীয় সাংসদ নরেন্দ্র মোদী। তার আগে শনি ও রবিবার গোটা দেশে শিবমন্দিরে হাজির হবেন বিজেপি নেতারা। সেই কর্মসূচির অংশ হিসাবেই ১০৮ শিবমন্দিরে যান সুকান্তবাবু।

এদিন মন্দির থেকে বেরিয়ে তিনি বলেন, ‘রাজ্য সরকারের কাছে টাকা নেই। তাই বেসরকারি হাসপাতালের বিল শোধ করতে পারছে না তারা। ফলে ওই প্রকল্পের অধীনে নতুন রোগীও ভর্তি করছে না হাসপাতালগুলি। সেজন্য স্বাস্থ্যসাথী কার্ডে চিকিৎসা করাতে পারছেন না সাধারণ মানুষ। মুখ্যমন্ত্রী টাকার ব্যবস্থা না করেই এই প্রকল্প ঘোষণা করেছেন। খুব তাড়াতাড়ি উনি পশ্চিমবঙ্গে আয়ুষ্মান ভারত প্রকল্প চালু করতে বাধ্য হবেন। মিলিয়ে নেবেন আপনারা’।

 

বন্ধ করুন