বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি
শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী

  • বৃহস্পতিবারই এইচআরবিসি–র চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী।

শুক্রবার মন্ত্রিত্ব ছাড়ার পরপরই হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকেও ইস্তফা দিলেন শুভেন্দু অধিকারী। শীঘ্রই পদত্যাগের এই আবেদনে শিলমোহর দিতে পশ্চিমবঙ্গের পুর ও নগরোন্নয়নমন্ত্রী ফিরহাদ হাকিমের কাছে আবেদন পত্র পাঠিয়েছেন তিনি। এ ক্ষেত্রেও পদত্যাগপত্রে রাজ্যের মানুষের সেবা করার সুযোগ দেওয়ার জন্য ধন্যবাদ জ্ঞাপন করেছেন শুভেন্দু।

হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা চেয়ে শুভেন্দু অধিকারীর আবেদন। ছবি সৌজন্য : ‌টুইটার
হলদিয়া ডেভেলপমেন্ট অথরিটির চেয়ারম্যান পদ থেকে ইস্তফা চেয়ে শুভেন্দু অধিকারীর আবেদন। ছবি সৌজন্য : ‌টুইটার

বৃহস্পতিবারই এইচআরবিসি–র চেয়ারম্যান পদ থেকে ইস্তফা দেন নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারী। শুক্রবার সকালে রাজ্য সরকারের দেওয়া ‘‌জেড’‌ ক্যাটেগরির নিরাপত্তা প্রত্যাখান করে নেওয়ার জন্য আবেদন জানান শুভেন্দু। আর এর পরেই তিনি মন্ত্রিত্ব ছাড়েন। পশ্চিমবঙ্গ সরকারের পরিবহণ ও সেচ দফতরের মন্ত্রিত্ব থেকে পদত্যাগ করেন শুভেন্দু। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে চিঠি মারফত ও রাজ্যপাল জগদীপ ধনখড়ের কাছে মেল মারফত সেই চিঠি তিনি পাঠিয়ে দিয়েছেন।

আর তার পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই তিনি হলিদয়া উন্নয়ন পর্ষদের চেয়ারম্যানের পদ থেকেও সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিলেন। তবে কি তিনি খুব শীঘ্রই দল ছাড়ছেন?‌ অবশ্য এ সংক্রান্ত কোনও পরিকল্পনা আপাতত নেই শুভেন্দু অধিকারীর। তাঁর ঘনিষ্ঠ মহল থেকে এমনই জানা গিয়েছে। তা ছাড়া এখনও তিনি বিধায়ক পদ থেকে ইস্তফা দেননি।

বন্ধ করুন