বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাবুল মন্ত্রিত্বর জন্য দল ছেড়েছে, আমি সনাতনকে বাঁচাবো বলে সব ছেড়েছি: শুভেন্দু
নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী।
নন্দীগ্রামে শুভেন্দু অধিকারী।

বাবুল মন্ত্রিত্বর জন্য দল ছেড়েছে, আমি সনাতনকে বাঁচাবো বলে সব ছেড়েছি: শুভেন্দু

  • নন্দীগ্রামের মঞ্চ থেকে শুভেন্দু আফগানিস্তানের তালিবান প্রসঙ্গ উল্লেখ করে বলেন, ‘দেশ যদি না থাকে জমি, বাড়ি, সম্পদের কোনও মূল্য নেই। আফগানিস্থানে আপনারা দেখেছেন, প্লেনের চাকা ধরে ঝুলছে।

একুশের বিধানসভা নির্বাচনে বিজেপির প্রচারের অন্যতম দুই মুখ ছিলেন শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়। সম্প্রতি বিজেপি ছেড়ে নাটকীয়ভাবে তৃণমূলে যোগ দিয়েছেন আসানসোলের সাংসদ। দলত্যাগ নিয়ে বুধবার বাবুলকে বিঁধলেন বিজেপি নেতা তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। তাঁর দাবি, মন্ত্রিত্ব যাওয়াতেই দল ছেড়েছেন বাবুল।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘বাবুল সুপ্রিয় ৭ বছর মন্ত্রী ছিল। প্রধানমন্ত্রী- মুখ্যমন্ত্রী মন্ত্রিসভায় পরিবর্তন করতেই পারেন। সেই মতো তার মন্ত্রিত্বটা চেঞ্জ করেছেন। কিন্তু তিনি অন্য দলে চলে গেলেন। আর শুভেন্দু অধিকারীর কাছে সব ছিল। তাও ছেড়েছি, কারণ সনাতনকে রক্ষা করব বলে’।

বুধবার সকাল থেকে নিজের জেলা পূর্ব মেদিনীপুরে একাধিক কর্মসূচিতে দেখা যায় শুভেন্দু অধিকারীকে। এদিন নন্দীগ্রামে পৃথক দুটি বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত হন তিনি। নন্দীগ্রামের মঞ্চ থেকে শুভেন্দু আফগানিস্তানের তালিবান প্রসঙ্গ উল্লেখ করে বলেন, ‘দেশ যদি না থাকে জমি, বাড়ি, সম্পদের কোনও মূল্য নেই। আফগানিস্থানে আপনারা দেখেছেন, প্লেনের চাকা ধরে ঝুলছে। আফগানিস্তানের একজন শিখ সম্প্রদায়ের এমপি ছিলেন। দুটি কোলের বাচ্চা নিয়ে ছুটতে ছুটতে মোদিজির পাঠানো প্লেনে করে দিল্লি চলে এলেন। তাই দেশ যদি শক্তিশালী নেতার হাতে না থাকে এসব জমি- বাড়ির কোন মূল্য নেই। তাই দেশ যতক্ষণ নরেন্দ্র মোদির হাতে থাকবে আমরা নিশ্চিন্তে ঘুমাতে যাব’।

এদিনের বস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবায়ণ নায়েক, সহ-সভাপতি প্রলয় পাল সহ অন্যান্যরা।

 

বন্ধ করুন