বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমি গ্রামের ছেলে, রাস্তায় বেরিয়ে পড়েছি, ফ্ল্যাটে থাকা অনেকের অসুবিধা হচ্ছে- শুভেন্দু
বৃহস্পতিবার সন্ধ্যায় গড়বেতার সভায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী
বৃহস্পতিবার সন্ধ্যায় গড়বেতার সভায় বক্তব্য রাখছেন শুভেন্দু অধিকারী

আমি গ্রামের ছেলে, রাস্তায় বেরিয়ে পড়েছি, ফ্ল্যাটে থাকা অনেকের অসুবিধা হচ্ছে- শুভেন্দু

  • এদিন শুভেন্দু বলেন, ‘আজ একটা খবরের কাগজে লিখেছে, আমি নাকি কমফর্ট জোনে রাজনীতি করে। দশকের পর দশক ধরে গড়বেতায় আসছি। ২০১১ সালের আগে আমিই সব থেকে বেশি গড়বেতায় আসতাম।

তমলুকের পর গড়বেতাতেও নিজের রাজনৈতিক অবস্থান নিয়ে একেবারে চুপ রইলেন শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার গড়বেতায় শহিদ ক্ষুদিরাম বসুর জন্মদিনে তাঁর একটি পূর্ণবয়ব মূর্তির আবরণ উন্মোচন করেন তিনি। সঙ্গে সংক্ষিপ্ত বক্তব্য রাখেন। সেখানে ফের ইঙ্গিতপূর্ণভাবে কারও নাম না করে মন্তব্য করেন শুভেন্দু। সঙ্গে নিজের ভূমিপুত্র পরিচয় মনে করাতে মরিয়া চেষ্টা চালান তিনি। 

এদিন শুভেন্দু বলেন, ‘আজ একটা খবরের কাগজে লিখেছে, আমি নাকি কমফর্ট জোনে রাজনীতি করে। দশকের পর দশক ধরে গড়বেতায় আসছি। ২০১১ সালের আগে আমিই সব থেকে বেশি গড়বেতায় আসতাম। এখন ফ্ল্যাটবাড়িতে থাকা কারও কারও অসুবিধা হচ্ছে। এই গ্রামের ছেলেটা রাস্তায় বেরিয়ে পড়েছে।’ বক্তব্যের শেষে শুভেন্দু বলেন, ‘এই পান্তাভাত খাওয়া, মুড়ি খাওয়া ছেলেটা আপনাদের জন্য লড়বে।’ এদিন গড়বেতায় শুভেন্দুর অরাজনৈতিক সভাতেও ছিল উপচে পড়া ভিড়।

বৃহস্পতিবার দুপুরে তমলুকে নিজের রাজনৈতিক অবস্থান নিয়ে কোনও মন্তব্য করেননি শুভেন্দু। এদিন তমলুকে শহিদ ক্ষুদিরাম বসুর জন্মদিন উপলক্ষে মিছিল করেন তাঁর অনুগামীরা। প্রায় ২ কিলোমিটার পথ অতিক্রম করে সেই মিছিল। অরাজনৈতিক সেই মিছিলে শুভেন্দুর হাতে ছিল জাতীয় পতাকা। সেখানে তিনি বলেন, ‘আমি ভারতের ছেলে, আমি বাংলার ছেলে। আমি বাংলার মানুষের জন্য লড়বো।’ 

 

বন্ধ করুন