বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > আমরা সমস্ত সংখ্যালঘু মুসলিমকে জেহাদি বলি না… শুভেন্দু অধিকারী

আমরা সমস্ত সংখ্যালঘু মুসলিমকে জেহাদি বলি না… শুভেন্দু অধিকারী

শুভেন্দু অধিকারী। ফাইল ছবি

তৃণমূলের অত্যাচারের বদলা নিতে হবে জিগির তুলে তিনি বলেন, ‘১৮-র পঞ্চায়েতের পরের অত্যাচার, ২১-এর বিধানসভা ভোটের পরের অত্যাচার আপনারা কি ভুলে গেছেন? এর হিসাব আমরা চোকাবোই, সুদ – আসলের সঙ্গে দণ্ডসুদও আদায় করব'।

সমস্ত মুসলিমকে জেহাদি মনে করে না বিজেপি। জাতীয়তাবাদী মুসলিমদের সঙ্গে তাদের কোনও বৈরিতা নেই। মঙ্গলবার দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবারের নান্দাভাঙায় বিজেপির পঞ্চায়েত সম্মেলনের সমাপ্তি অনুষ্ঠানে ভাষণ দিতে গিয়ে এমনই বললেন শুভেন্দু অধিকারী। সঙ্গে বললেন, সওকত মোল্লা, জাহাঙ্গির খানদের কোনও ধর্ম নেই। ওরা গুন্ডা।

এদিন শুভেন্দু বলেন, ‘দক্ষিণ ২৪ পরগনায় গণতন্ত্রের লেশমাত্র নেই। ২০২১ সালের নির্বাচনের পরে এখানে সব থেকে বেশি অত্যাচার হয়েছে। কারা অত্যাচার করেছে? আমরা সমস্ত সংখ্যালঘু মুসলিমকে জেহাদি বলি না। রাষ্ট্রবাদীদের সঙ্গে আমাদের কোনও বিরোধ নেই। আমাদের নেতা অটলবিহারী বাজপেয়ী APJ আবদুল কালামকে রাষ্ট্রপতি মনোনীত করেছিলেন। আমাদের রাজ্যেই মাসুম আখতারের মতো শিক্ষিত পদ্মশ্রী পাওয়া লোকেরা রাষ্ট্রবাদের পক্ষে কথা বলে। কিন্তু সওকত মোল্লা থেকে জাহাঙ্গির খানরা কোনও ধর্মের লোক নয়। এরা গুন্ডা, তোলাবাজ। আগে সিপিএম করত, পরে তোলামূলের জামা পরে ভাইপোর কালেক্টর হয়ে এই জেলাকে কার্যত জেহাদিদের জেলায় পরিণত করেছে। এর বিরুদ্ধে আমাদের লড়াই’।

তৃণমূলের অত্যাচারের বদলা নিতে হবে জিগির তুলে তিনি বলেন, ‘১৮-র পঞ্চায়েতের পরের অত্যাচার, ২১-এর বিধানসভা ভোটের পরের অত্যাচার আপনারা কি ভুলে গেছেন? এর হিসাব আমরা চোকাবোই, সুদ – আসলের সঙ্গে দণ্ডসুদও আদায় করব'।

আপনারা অপেক্ষা করুন। এর থেকেও বড় গুন্ডা ছিল অনুব্রত মণ্ডল। তিনিও বীরভূমে মনোনয়ন করতে দেননি। সাংবাদিকরা যেত, খুব রসালো রসালো কথা বলতেন। বলছে, রাস্তায় উন্নয়ন দাঁড়িয়ে আছে, মনোনয়ন দিতে যাবে কেন? বলছে গুড় বাতাসা, চড়াম চড়াম ঢাক। আজকে অবস্থা দেখুন। কী ভাবে তিহাড়ে যাওয়া আটকানো যাবে সেজন্য এখন ছটফট করছে’।

 

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

 

বাংলার মুখ খবর

Latest News

সিকিমে কবে পৌঁছবে ট্রেন? লক্ষ্যে পৌঁছতে বাকি আর মাত্র ৪ ‘রান’, হাতে ওভার বাকি কত ৫ বছর পর বিজেপিতে ফিরলেন যশবন্ত সিং-এর ছেলে মানবেন্দ্র, কতটা লাভ হবে পদ্ম শিবির? শ্য়ুটিং ফ্লোরে সোফায় শুয়ে নাক ডাকছেন 'আলোর কোলে'র ‘জামাই দাদা’, ধরমরিয়ে উঠে… প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব রামেশ্বরম কাফে বিস্ফোরণে অভিযুক্ত দুই জঙ্গি বেঙ্গালুরু আনা হয়েছে, পেশ আদালতে ভুয়ো আধার দেখিয়ে কলকাতার ৪টি হোটেলে রাত কাটায় বেঙ্গালুরু বিস্ফোরণে ২ ধৃত! সূর্যর মেষ রাশিতে প্রবেশে বাড়বে দুই রাশির সমস্যা, অগ্রগতিতে আসবে অনেক বাধা অন্তর্বাস দেখিয়ে ছবি দিলেন পরমা! ৫১-য় এসে কেন বেপরোয়া রোজগেরে গিন্নির সঞ্চালিকা? এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল 'আমি দিলজিৎ-এর স্ত্রী সন্দীপ কৌর নই', মুখ খুললেন রহস্যময়ী, তবে কে এই মহিলা?

Latest IPL News

প্রথম ম্যাচে চোট পেয়েছিলেন, কার জন্য এত তাড়াতাড়ি মাঠে ফিরতে পারলেন কুলদীপ যাদব এই কারণে হারল লখনউ! ম্য়াচ না জেতার জন্য এই ক্রিকেটারের উপর দায় চাপালেন রাহুল পন্তের জরিমানা হওয়া উচিত- আম্পায়ারের সঙ্গে ঋষভকে তর্ক করতে দেখে চটলেন গিলক্রিস্ট চ্যাম্পিয়নের মতো ভাববে, চ্যাম্পিয়নের মতো খেলবে- পন্তের মন্ত্রেই ঘুরে দাঁড়াল DC অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.