বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি, এর মধ্যে করব, বড় ডাকাতটাকে আমরা তুলবই: শুভেন্দু

বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি, এর মধ্যে করব, বড় ডাকাতটাকে আমরা তুলবই: শুভেন্দু

শুভেন্দু অধিকারী। 

এদিন নিজস্ব মেজাজে শুভেন্দু অধিকারী বলেন, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের কাছে ফলের বাগান মানে কলাগাছের বাগান। পশ্চিমবঙ্গে আম, জাম, কাঁঠাল গাছে ফল হয় না। ফল হয় শুধু কলাতে।

তাঁর ‘ডিসেম্বর ধামাকা’ ছুঁচো হয়ে গিয়েছে। তবু হাল ছাড়তে নারাজ বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সোমবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ১ নম্বর অঞ্চলে দলীয় সভায় শুভেন্দু বলেন, বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি। এর মধ্যে করব। বলা বাহুল্য, নাম না করে ফের অভিষেককে জেলে ভরার কথা বললেন শুভেন্দু।

এদিন নিজস্ব মেজাজে শুভেন্দু অধিকারী বলেন, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের কাছে ফলের বাগান মানে কলাগাছের বাগান। পশ্চিমবঙ্গে আম, জাম, কাঁঠাল গাছে ফল হয় না। ফল হয় শুধু কলাতে। কারণ ৬ মাস পর সমীক্ষায় এলে বলে, ঝড়ে বাগান উড়ে গিয়েছে। এই চোরেদেরকে সাফাই করতে হবে’।

এর পরই তাঁর হুঁশিয়ারি, ‘বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি। এর মধ্যে করব। বড় ডাকাতটাকে আমরা তুলব। ছোটগুলোকে আপনারা একদম গোড়া থেকে উপড়াবেন তো? সব গ্রাম রেডি তো? সব গ্রাম থেকে চোরেদের তাড়াতে হবে। চোরেদের তাড়িয়ে পশ্চিমবঙ্গে রাষ্ট্রবাদী ডবল ইঞ্জিন সরকার তৈরি হবে’।

গত ডিসেম্বরে রাজ্যে রাজনৈতিক ধামাকা হবে বলে একাধিক সভা থেকে জানিয়েছিলেন শুভেন্দু অধিকারীসহ বিরোধী নেতারা। কিন্তু শেষ পর্যন্ত তেমন তাৎপর্যপূর্ণ কিছু ঘটেনি। কিন্তু তার পরেও হাল ছাড়তে নারাজ শুভেন্দু।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

হৃতিকের 'ফাইটার'-এর পর ইয়ামির ‘আর্টিকেল ৩৭০’ও নিষিদ্ধ উপসাগরীয় সব দেশেই জামনগরে হবে অনন্ত-রাধিকার প্রাক বিয়ের অনুষ্ঠান, সেখানে ১৪টি মন্দির গড়লেন নীতা অজিত মাইতি গ্রেফতার হতেই সন্দেশখালিতে জনরোষ আছড়ে পড়ল আরও ২ TMC নেতার বাড়িতে IND vs ENG: সবাই মাথা খাটাও- DRS নেওয়া নিয়ে সতীর্থদের কড়া নির্দেশ রোহিতের ‘সুইগি’র উপর বেজায় চটে! এক ডেলিভারি বয়কে মেরেই ফেলছিলেন রণিত রায়, কী ঘটেছে? ‘টাইগার’ অর্জুনের নামে পোস্টার বারাকপুরে, ‘জন্তু-জানোয়ার’ বলে কটাক্ষ TMC MLA-র ভ্যান ডাইকের একমাত্র গোল, চেলসিকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন লিভারপুল Makeup Tips: মেকআপ করার সময় এই বিষয়গুলো মাথায় রাখুন, নাহলেই ঘাঁটবে সাজ চালের জলে নাকি ত্বক ভালো থাকে! কথাটি কি আদৌ সত্যি? পুরোটা জেনে তবেই ব্যবহার করুন ৪ উইকেটে ১১২ থেকে ১৬৫ রানে অল-আউট অন্ধ্র, রুদ্ধশ্বাস জয়ে রঞ্জির সেমিফাইনালে MP

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.