বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি, এর মধ্যে করব, বড় ডাকাতটাকে আমরা তুলবই: শুভেন্দু

বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি, এর মধ্যে করব, বড় ডাকাতটাকে আমরা তুলবই: শুভেন্দু

শুভেন্দু অধিকারী। 

এদিন নিজস্ব মেজাজে শুভেন্দু অধিকারী বলেন, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের কাছে ফলের বাগান মানে কলাগাছের বাগান। পশ্চিমবঙ্গে আম, জাম, কাঁঠাল গাছে ফল হয় না। ফল হয় শুধু কলাতে।

তাঁর ‘ডিসেম্বর ধামাকা’ ছুঁচো হয়ে গিয়েছে। তবু হাল ছাড়তে নারাজ বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। সোমবার পূর্ব মেদিনীপুরের ভগবানপুর ১ নম্বর অঞ্চলে দলীয় সভায় শুভেন্দু বলেন, বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি। এর মধ্যে করব। বলা বাহুল্য, নাম না করে ফের অভিষেককে জেলে ভরার কথা বললেন শুভেন্দু।

এদিন নিজস্ব মেজাজে শুভেন্দু অধিকারী বলেন, ‘পশ্চিমবঙ্গে তৃণমূলের কাছে ফলের বাগান মানে কলাগাছের বাগান। পশ্চিমবঙ্গে আম, জাম, কাঁঠাল গাছে ফল হয় না। ফল হয় শুধু কলাতে। কারণ ৬ মাস পর সমীক্ষায় এলে বলে, ঝড়ে বাগান উড়ে গিয়েছে। এই চোরেদেরকে সাফাই করতে হবে’।

এর পরই তাঁর হুঁশিয়ারি, ‘বড় চোরটাকে ডিসেম্বরে পারিনি। এর মধ্যে করব। বড় ডাকাতটাকে আমরা তুলব। ছোটগুলোকে আপনারা একদম গোড়া থেকে উপড়াবেন তো? সব গ্রাম রেডি তো? সব গ্রাম থেকে চোরেদের তাড়াতে হবে। চোরেদের তাড়িয়ে পশ্চিমবঙ্গে রাষ্ট্রবাদী ডবল ইঞ্জিন সরকার তৈরি হবে’।

গত ডিসেম্বরে রাজ্যে রাজনৈতিক ধামাকা হবে বলে একাধিক সভা থেকে জানিয়েছিলেন শুভেন্দু অধিকারীসহ বিরোধী নেতারা। কিন্তু শেষ পর্যন্ত তেমন তাৎপর্যপূর্ণ কিছু ঘটেনি। কিন্তু তার পরেও হাল ছাড়তে নারাজ শুভেন্দু।

 

বন্ধ করুন