বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Suvendu Adhikari in Uluberia: ‘আইন অমান্য না করেই’ হাওড়ায় শুভেন্দু, কথা বললে উলুবেড়িয়ার নেতাদের সঙ্গে
উলুবেড়িয়ার নেতাদের সঙ্গে ব্রিজের উপর থেকেই সাক্ষাত শুভেন্দুর (ছবি - টুইটার)

Suvendu Adhikari in Uluberia: ‘আইন অমান্য না করেই’ হাওড়ায় শুভেন্দু, কথা বললে উলুবেড়িয়ার নেতাদের সঙ্গে

  • Suvendu Adhikari in Uluberia: রবিবার হাওড়া গ্রামীণ এলাকায় যেতে চেয়ে পুলিশি বাধার মুখে পড়েছিলেন শুভেন্দু অধিকারী। পরে কলকাতা যাবেন বলে পুলিশ তাঁকে ছেড়ে দেয়। পরে হাওড়ার উপর দিয়েই কলকাতায় আসেন শুভেন্দু।

রবিবার হাওড়া গ্রামীণ এলাকায় যেতে চেয়ে পুলিশি বাধার মুখে পড়েছিলেন শুভেন্দু অধিকারী। পরে কলকাতা যাবেন বলে পুলিশ তাঁকে ছেড়ে দেয়। পরে হাওড়ার উপর দিয়েই কলকাতায় আসেন শুভেন্দু। পথে উলুবেড়িয়ায় যান বিজেপি বিধায়ক। রাজ্যের বিরোধী দলনেতা ‘আইন না ভেঙেই’ উলুবেড়িয়া উড়ালপুলের উপর গাড়ি দাঁড় করান। ব্রিজের নিচে সেই সময় বিজেপি নেতা-কর্মীরা। তাঁদের সঙ্গে সেতুর উপর থেকেই কথা বলেন শুভেন্দু। আজ সেই ঘটনার ছবি এবং ভিডিয়ো টুইটারে পোস্ট করলেন নন্দীগ্রামের বিধায়ক।

টুইট বার্তায় শুভেন্দু আজকে লেখেন, ‘বিজেপির জেলা সভাপতি অরুণ পাল চৌধুরী সহ অন্যান্য কার্যকর্তার সঙ্গে সেতুর উপর থেকেই কথা বললাম। কারণ, পুলিশ এলাকায় ঢোকা ও বের হওয়ার সব রাস্তা বন্ধ করে ১৪৪ ধারা জারি করে রেখেছে।’ শুভেন্দু টুইটে একটি ভিডিয়ো পোস্ট করেছেন। তাতে শুভেন্দুকে বলতে শোনা যায়, ‘গণতান্ত্রিক ভাবে এর বদলা আমরা নেব।’ সেই সময় সেতুর নিচে দাঁড়িয়ে থাকা বিজেপি নেতা-কর্মীরা স্লোগান তুলতে শুরু করেন।

উল্লেখ্য, পয়গম্বর নিয়ে প্রাক্তন বিজেপি নেত্রী নূপুর শর্মারে গত বৃহস্পতিবার থেকে প্রতিবাদের নামে তাণ্ডব চলে হাওড়া জুরে। এর জেরে ১৪৪ ধারা জারি করা হয়েছিল উলুবেড়িয়ায়। এর জেরে ডোমজুড়ের সলপ মোড়, ধূলাগড় বিশাল পুলিশ মোতায়েন করা হয়েছে। গভীর রাত পর্যন্ত বাহিনী টহল দিয়েছে বাঁকড়া, ধূলাগড়, রানিহাটি, অঙ্কুরহাটি-সহ বিভিন্ন এলাকায়। অবশ্য আজকে এই সব এলাকায় পরিস্থিথি অনেকটাই স্বাভাবিক। আজ সকাল সাতটা থেকে ফের হাওড়ায় ইন্টারনেট পরিষেবা স্বাভাবিক করে দেওয়া হল।

 

বন্ধ করুন