বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নন্দীগ্রামে রাস উৎসবের সূচনায় শুভেন্দু অধিকারীর ‘গৌরবময় উপস্থিতি’
সোমবার নন্দীগ্রামে রাস উৎসবের সূচনায় শুভেন্দু অধিকারী। 
সোমবার নন্দীগ্রামে রাস উৎসবের সূচনায় শুভেন্দু অধিকারী। 

নন্দীগ্রামে রাস উৎসবের সূচনায় শুভেন্দু অধিকারীর ‘গৌরবময় উপস্থিতি’

  • এর পর সংক্ষিপ্ত ভাষণে শুভেন্দু রাসের মাহাত্ম্য বর্ণনা করেন। এর পরই তাৎপর্যপূর্ণভাবে তিনি বলেন, আপনাদের সেবক শুভেন্দু অধিকারী বরাবর আপনাদের সঙ্গে ছিল। ভবিষ্যতেও আপনাদের সঙ্গে পাবেন।

ফের নন্দীগ্রামে অরাজনৈতিক মঞ্চে শুভেন্দু অধিকারী। সোমবার সেখানে রাস উৎসবের সূচনা করেন তিনি। এদিনও কোনও রাজনৈতিক মন্তব্য করেননি তিনি। বলেন, অপনাদের সেবক শুভেন্দু অধিকারী বরাবর আপনাদের সঙ্গে ছিল। ভবিষ্যতেও আপনাদের সঙ্গেই পাবেন। 

এদিন নন্দীগ্রামের রেয়াপাড়া থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা করে শুভেন্দুকে আনা হয় উৎসব স্থলে। সেখানে গলায় খোল ঝুলিয়ে বাজাতে দেখা যায় শুভেন্দুকে। এই নিয়েষষ্ঠ বর্ষে পড়ল নন্দীগ্রামের রাস। আর এই প্রথম সেখানে হাজির হলেন স্থানীয় বিধায়ক।

এর পর সংক্ষিপ্ত ভাষণে শুভেন্দু রাসের মাহাত্ম্য বর্ণনা করেন। এর পরই তাৎপর্যপূর্ণভাবে তিনি বলেন, আপনাদের সেবক শুভেন্দু অধিকারী বরাবর আপনাদের সঙ্গে ছিল। ভবিষ্যতেও আপনাদের সঙ্গে পাবেন।

সঙ্গে এদিনও তিনি মনে করান নন্দীগ্রামের সর্বক্ষণের সঙ্গী তিনি। বলেন, আমি সব অনুষ্ঠানে নন্দীগ্রামে আসি। নন্দীগ্রামের এমন কোনও অনুষ্ঠান নেই যেখানে আমি আসিনি। ধর্মীয় অনুষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের অনুষ্ঠান, খেলা-মেলায় আসি। কিছুদিন আগেই মহাষ্টমীতে গোকুলনগরে এসেছি। দীপাবলিতে এসেছি টাউন ক্লাবের অনুষ্ঠানে। বড়দিন থেকে ইদ— সবেতেই আসি’।

তবে তাৎপর্যপূর্ণ ভাবে এদিন শুভেন্দুর আগমনকে ‘গৌরবময় উপস্থিতি’ বলে মঞ্চে ব্যানার টাঙান উদ্যোক্তারা। যা সাধারণত বিজেপি নেতাকর্মীরা ব্যবহার করে থাকেন। সঙ্গে বক্তব্য শেষে হরিধ্বণী দেন শুভেন্দু।

 

বন্ধ করুন