বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > জেলে সুযোগ সুবিধা পেতে ভাইপোর শিখিয়ে দেওয়া বুলি আউড়েছে কুন্তল ঘোষ: শুভেন্দু

জেলে সুযোগ সুবিধা পেতে ভাইপোর শিখিয়ে দেওয়া বুলি আউড়েছে কুন্তল ঘোষ: শুভেন্দু

দুর্গাপুরে শুভেন্দু অধিকারী।

ডাকাত কুন্তলরা ভাইপোকে টাকা তুলে দিয়েছে ৭৫ – ২৫ ভাগে, এদের এসব কথা ভাইপোর অফিস থেকে শিখিয়ে দেওয়া হচ্ছে। একটা মোটা আইনজীবী আছে, সে ওকে শিখিয়ে দিয়েছে যে ভাই তুমি একথা বলবে না। তাহলে জেলে কোমড ব্যবহার করতে পারবে। গরম জল পাওয়া যাবে।

দলের শিখিয়ে দেওয়া বুলি আউড়েছেন কুন্তল ঘোষ। তাই বলেছেন, ‘দলকে এসবের মধ্যে জড়াবেন না।’ এদের বাইরের রাজ্যে নিয়ে যেতে হবে। নইলে এরা মুখ খুলবে না। শনিবার দুর্গাপুরে দলের রাজ্য কার্যকারিনী বৈঠকের ফাঁকে সাংবাদিক বৈঠকে এমনই দাবি করলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। একই সঙ্গে এদিন রাজ্য থেকে তৃণমূলকে হঠাতে গণআন্দোলনের ডাক দেন তিনি।

‘ওকে শিখিয়ে দেওয়া হয়েছে। তাই ও এই কথা বলেছে। বাইরের রাজ্যে না নিয়ে গেলে এরা মুখ খুলবে না। কারণ এখানে জেলে পার্থ চট্টোপাধ্যায়কে বেলের মোবব্বা খাওয়ানো হচ্ছে। অষ্টমীর দিন জেলে গরুচোর কেষ্ট লুচি খেয়েছেন। দশমীর দিন পাঁঠার ঝোল খেয়েছেন । এদের জামা - কাপড়, দাড়ি কেটে আদালতে আসে দেখবেন, চোর বলে মনে হবে না। মনে হবে যেন কারও বাড়ির জামাই। এই যে ডাকাত কুন্তলরা ভাইপোকে টাকা তুলে দিয়েছে ৭৫ – ২৫ ভাগে, এদের এসব কথা ভাইপোর অফিস থেকে শিখিয়ে দেওয়া হচ্ছে। একটা মোটা আইনজীবী আছে, সে ওকে শিখিয়ে দিয়েছে যে ভাই তুমি একথা বলবে না। তাহলে জেলে কোমড ব্যবহার করতে পারবে। গরম জল পাওয়া যাবে। কম্বল পাবে, খাটে শোবে, মোবাইল ফোন ব্যবহার করতে পারবে। এদের জব্দ করার একমাত্র উপায় হচ্ছে পশ্চিমবঙ্গের বাইরে যদি এই কেসগুলোকে নিয়ে যাওয়া যায় তাহলে এদের মুখ থেকে সত্যি কথা বেরোবে। শারীরিক নির্যাতনের দরকার নেই, পুলিশ হেফাজতের পরিবেশই ওদের সব সত্যি কথা বলিয়ে দেবে।’

বলে রাখি, শনিবার বিকেলে আদালত থেকে বিধাননগরের সিজিও কমপ্লেক্সে ফেরার পর সাংবাদিকদের কুন্তল ঘোষ বলেন, দল কিছু জানে না। এর সঙ্গে দলকে জড়াবেন না।

 

বন্ধ করুন