বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মোদীর সঙ্গে দেখা করতে পারেন শুভেন্দু, চলতি সপ্তাহেই শুরু জেলা সফর : রিপোর্ট
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)
শুভেন্দু অধিকারী। (ফাইল ছবি, সৌজন্য এএনআই)

মোদীর সঙ্গে দেখা করতে পারেন শুভেন্দু, চলতি সপ্তাহেই শুরু জেলা সফর : রিপোর্ট

  • ‘ভূমিপুত্রের মুখ্যমন্ত্রী’ নিয়ে আলোচনা কী হবে, চলছে জল্পনা।

বিজেপিতে যোগদানের দিনই জানিয়েছিলেন, ময়দানে নামতে চলেছেন তিনি। সূত্রের খবর, সেইমতো আগামী ২৬ ডিসেম্বর থেকে জেলা সফর শুরু করতে পারেন শুভেন্দু অধিকারী। তার আগে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গেও দেখা করতে পারেন বলে একটি অংশের দাবি।

দীর্ঘ জল্পনার পর গত শনিবার মেদিনীপুরের অমিত শাহের জনসভায় বিজেপিতে যোগ দিয়েছেন শুভেন্দু। সেদিন রাতেই শাহের উপস্থিতিতে রাজ্য বিজেপি নেতাদের বৈঠকে হাজির ছিলেন প্রাক্তন মন্ত্রী। সূত্রের খবর, সেই বৈঠকে সংগঠনের উপর বাড়তি জোর দেওয়ার নির্দেশ দিয়েছেন শাহ। রাজ্য বিজেপির সূত্র উল্লেখ করে জি ২৪ ঘণ্টা জানিয়েছে, চলতি সপ্তাহ থেকেই সেই কাজে নেমে পড়তে চলেছেন শুভেন্দু। যিনি আগামী শনিবার থেকে জেলা সফরে যেতে পারেন। কোন কোন জেলায় যাবেন, তা নিয়ে তালিকাও তৈরি করছেন। বিভিন্ন প্রান্তে গেরুয়া শিবিরের সংগঠনের উপর জোর দিতে পারেন বলে সূত্রের খবর। রাজনৈতিক মহলের মতে, তৃণমূলে একটা সময় একাধিক জেলার দায়িত্বে ছিলেন শুভেন্দু। হাতের তালুর মতো সেই জেলাগুলি চেনেন। সেই অভিজ্ঞতাকেই বিজেপি কাজে লাগাতে চাইছে বলে ধারণা পর্যবেক্ষকদের।

একইসঙ্গে সেই সফর শুরুর আগে দিল্লি যেতে পারেন শুভেন্দু। সূত্রের খবর, মোদীর সঙ্গে দেখা করতে পারেন। শাহের সঙ্গেই শুভেন্দু দিল্লি যেতে পারেন বলে জল্পনা ছড়িয়েছিল। কিন্তু রবিবার সেই পথে হাঁটেননি শুভেন্দু। বোলপুরে শাহের রোড শো'তেও ছিলেন না তিনি। রাজনৈতিক মহলের মতে, শুভেন্দুকে যে কতটা গুরুত্ব দেওয়া হচ্ছে, তা বোঝাতেই সম্ভবত যোগদানের পরই মোদীর সঙ্গে দেখা করানোর তোড়জোড় করা হচ্ছে। সেখানে ‘ভূমিপুত্রের মুখ্যমন্ত্রী’ নিয়ে আলোচনা হয় কিনা, তা নিয়ে জল্পনা চলছে।

বন্ধ করুন