বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ওর পিসি সেদিন কার্যত হাত ধরে মেটাতে চেয়েছিল: শুভেন্দু

ওর পিসি সেদিন কার্যত হাত ধরে মেটাতে চেয়েছিল: শুভেন্দু

বিধানসভার বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী  (PTI)

গত ২৫ নভেম্বর বিধানসভায় পালিত হয় সংবিধান দিবস। এর পর বিরোধী দলনেতাকে নিজের ঘরে ডাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু পালটা শর্ত দিয়ে শুভেন্দু বলেন, একা যাবেন না তিনি। সঙ্গে যাবেন ৩ জন বিধায়ক।

বিধানসভায় তাঁর সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায়ের সাক্ষাৎ নিয়ে বাম – কংগ্রেসের আশঙ্কার কথাই মেনে নিলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। জানালেন, বিধানসভায় নিজের ঘরে ডেকে বিরোধী দলনেতাকে নিজের দলে টানার মতলবে ছিলেন মমতা। শনিবার ডায়মন্ড হারবারে সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি এমনটাই বলেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

এদিন শুভেন্দু দাবি করেন, ‘ওর পিসি সেদিন কার্যত হাত ধরে মেটাতে চেয়েছিল। আমি অগ্নিমিত্রা পাল, মনোজ টিগ্গা ও অশোক লাহিড়ীকে নিয়ে গিয়ে সে সুযোগ দিইনি’।

গত ২৫ নভেম্বর বিধানসভায় পালিত হয় সংবিধান দিবস। এর পর বিরোধী দলনেতাকে নিজের ঘরে ডাকেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু পালটা শর্ত দিয়ে শুভেন্দু বলেন, একা যাবেন না তিনি। সঙ্গে যাবেন ৩ জন বিধায়ক। এর পর বিজেপির মুখ্য সচেতক মনোজ টিগ্গা, বিধায়ক অগ্নিমিত্রা পাল ও অশোক লাহিড়ীকে সঙ্গে নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘরে যান শুভেন্দুবাবু। সেখানে মিনিট পাঁচেক কথা হয় ২ জনের। সূত্রের খবর, শুভেন্দুর সামনেই অশোক লাহিড়ীকে তৃণমূলে যোগদানের প্রস্তাব দেন মমতা। বলেন, আপনি আমাদের দলে চলে আসুন, অর্থমন্ত্রী করে দেব।

শুভেন্দু - মমতা এই সাক্ষাৎ নিয়ে সেটিং তত্ত্বে সরব হয় বাম ও কংগ্রেস। তাদের দাবি, তৃণমূল ও বিজেপির মধ্যে নেতা ও কর্মী চালাচালি চলছে। ফলে শুভেন্দুর তৃণমূলে ফেরা আশ্চর্যের কিছু নয়।

 

বাংলার মুখ খবর

Latest News

ছেলে আরিক ও আরিভের জন্মদিনের পার্টিতে মজে অর্জুন, ছবি শেয়ার করলেন গ্যাব্রিয়েলা দাদা স্নেহাশিসের ২য় বিয়ে, রিসেপশনে নিমন্ত্রণ করলেন সৌরভ-ডোনা! দেখুন সেই কার্ড… আন্তর্জাতিক ম্যাথমেটিকস অলিম্পিকে চতুর্থ ভারত! শুভেচ্ছা জানিয়ে কী লিখলেন মোদী? অভিষেকের ছবির বিক্রি নেই! ২১শের সমাবেশে আজও শুধুই দিদি… দক্ষিণবঙ্গের দিকে ধেয়ে আসছে দুর্যোগের কালো মেঘ, কোথায় কবে হবে ভারী বৃষ্টি? ‘তোমারটা কবে?’ সোহিনীর সঙ্গে ছবি দিতেই বিয়ে প্রশ্নে জেরবার, দীপ্সিতা কী বলছেন? খিচুড়ি থেকে পায়েস, গুরু পূর্ণিমায় এই ৫ পদ গুরুকে নিবেদন করতে চান? রইল রেসিপি Women's Asia Cup 2024: বাংলাদেশের বিরুদ্ধে ৭ উইকেটে জিতল আয়োজক শ্রীলঙ্কা কারও চাকরি যাবে না, বিচারাধীন বিষয় নিয়ে ২১ জুলাইয়ের মঞ্চ থেকে আশ্বাস মমতার বাংলাদেশের অসহায় মানুষ আমাদের দরজায় কড়া নাড়লে আশ্রয় দেব: মমতা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.