বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Muslim Politics: রাজ্যে কিছু মমতা মুসলিম আছে, যারা জুয়া খেলে: শুভেন্দু

Muslim Politics: রাজ্যে কিছু মমতা মুসলিম আছে, যারা জুয়া খেলে: শুভেন্দু

সাংবাদিক বৈঠকে শুভেন্দু অধিকারী। 

রাজ্যের মুসলিমদের রাষ্ট্রবাদী মুসলিম ও মমতা মুসলিমে ভাঙলেন শুভেন্দু। রাষ্ট্রবাদী মুসলিমদের হাত ধরতে বিজেপি কর্মীদের নির্দেশ দিলেন তিনি। 

লোকসভা নির্বাচনের আগে বিজেপি কর্মীদের মুসলিম অধ্যুষিত বুথেও সংগঠন বৃদ্ধির নির্দেশ দিলেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। শনিবার বিকেলে নিজের বিধানসভা কেন্দ্রীয় নন্দীগ্রামে এক দলীয় সভা থেকে এই নির্দেশ দেন তিনি। সভায় মুসলমিদের ‘মমতা মুসলিম’ ও ‘রাষ্ট্রবাদী মুসলিম’এ ভাগ করেন তিনি।

এদিন শুভেন্দুবাবু বলেন, ‘সংখ্যালঘু বুথগুলোকেও ছেড়ে রাখবেন না। আমি দেখছিলাম পিছনে অনেক নির্দল দাঁড়ানো সংখ্যালঘু প্রার্থীরা আজকে আপনাদের সভায় এসেছেন। আমি ২ জনের সঙ্গে হাতও মিলালাম। তারা আমাদের সঙ্গে আসছে, এরা রাষ্ট্রবাদী। একদল মুসলিম আছে, যারা মমতা মুসলিম। তারা জুয়া খেলে। আর যারা রাষ্ট্রবাদী, তারা বিশ্বাস করে, নরেন্দ্র মোদী হিন্দু - মুসলমান দেখে শৌচালয় দেয়নি। যারা বিশ্বাস করেন, নরেন্দ্র মোদী প্রধানমন্ত্রী আবাস যোজনায় হিন্দু - মুসলমান ভাগাভাগি করেননি’।

লোকসভা নির্বাচনে জয় নিশ্চিত করতে দেশজুড়ে মুসলিমদের অস্থা অর্জনের লক্ষ্যে দলীয় কর্মীদের ঝাঁপাতে নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বিশেষ করে যে সব রাজ্যে বিজেপি ক্ষমতায় রয়েছে সেখানে মুসলিমদের মন পেতে বিশেষ জোর দিতে নির্দেশ দিয়েছিলেন তিনি। বাংলায় পরিস্থিতি আলাদা হলেও বিজেপির একাংশের মতে ২৭ শতাংশ মুসলিমের রাজ্যে তাদের ভোট ছাড়া ক্ষমতায় আসা অসম্ভব।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘আমি একটু ধরে থাকিনা তোমার হাতটা, মনে হচ্ছে…’সৌরভকে ছুঁয়ে বললেন 'একলা' ইন্দ্রাণী ‘‌বাংলার জনতার অদম্য প্রতিবাদের জয়’‌, পবন সিং সরে দাঁড়াতেই অভিষেকের প্রতিক্রিয়া ‘রাজনৈতিক ময়দানেই যাব’, ইস্তফা দিচ্ছেন হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায় 'নীল আমাকে অনেক কিছু...', ‘ইচ্ছে পুতুল’-এর শ্যুটের শেষে আবেগপ্রবণ মৈনাক ৩ মাস জাপানে অনুপম-পত্নী প্রশ্মিতা! গান ছাড়াও রোজগার কী থেকে, জানান দাদাগিরিতে গর্ডন গ্রিনিজও তো ভুল জাজমেন্ট করেছিলেন! 'গড়াপেটা' নিয়ে দাবি CAB প্রেসিডেন্টের সাতপাকে বাঁধা পড়লেন রামপ্রসাদের বৌদি, জয়িতার বিয়েতে হাজির সব্যসাচী-পায়েলরা কালসর্প দোষ থেকে মুক্তি পেতে মহাশিবরাত্রির দিনে করুন এই বিশেষ কাজ, দূর হবে বাধা খেলতে গিয়ে বারবার মাথায় আঘাত পেয়েছেন এই অজি ক্রিকেটার! আবারও মাঠে লুটিয়ে পড়লেন স্টেজে আগুন ধরালেন, জামনগরে রণবীরের সঙ্গে ‘ডান্ডিয়া’ও নাচলেন অন্তঃসত্ত্বা দীপিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.