বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ‘মুখ্যমন্ত্রী আমাকে তাড়াননি, আমিও ছাড়িনি’, ফের জল্পনা বাড়ালেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী (PTI)
শুভেন্দু অধিকারী (PTI)

‘মুখ্যমন্ত্রী আমাকে তাড়াননি, আমিও ছাড়িনি’, ফের জল্পনা বাড়ালেন শুভেন্দু

  • জল্পনা ছড়িয়েছিল, এই সভা থেকে নিজের ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা জানাতে পারেন শুভেন্দু। কিন্তু হল না তেমন কিছুই। বরং ফের কথার মারপ্যাঁচে ধোঁয়াশা আরও বাড়িয়ে গেলেন শুভেন্দু।

তিনি এখনো ‘একটি রাজনৈতিক দল’-এর সদস্য। বৃহস্পতিবারও তাঁর ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা নিয়ে জল্পনা জিইয়ে রেখে এমনই মন্তব্য করলেন পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী। সঙ্গে শুভেন্দুর ইঙ্গিতপূর্ণ মন্তব্য, মুখ্যমন্ত্রী আমাকে মন্ত্রী রেখেছেন। উনি তাড়াননি, আমিও ছাড়িনি। যা নিয়ে নতুন করে জল্পনা তৈরি হয়েছে রাজনৈতিক মহলে। 

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুরের রামনগরে সমবায় সপ্তাহ উপলক্ষে আয়োজিত বিশাল সভায় প্রধান বক্তা ছিলেন শুভেন্দু অধিকারী। জল্পনা ছড়িয়েছিল, এই সভা থেকে নিজের ভবিষ্যৎ রাজনৈতিক পরিকল্পনা জানাতে পারেন শুভেন্দু। কিন্তু হল না তেমন কিছুই। বরং ফের কথার মারপ্যাঁচে ধোঁয়াশা আরও বাড়িয়ে গেলেন শুভেন্দু। 

গত ১০ নভেম্বর নন্দীগ্রাম দিবসের সভার মতো এদিনও শুভেন্দু মঞ্চে উঠে বলেন, ‘সমবায়ের মঞ্চ থেকে রাজনীতির কথা বলা ঠিক নয়।‘ সঙ্গে শুভেন্দুর তাৎপর্যপূর্ণ মন্তব্য, ‘আমি একটা দলের প্রাথমিক সদস্য। আমি একটা মন্ত্রিসভার সদস্য। মুখ্যমন্ত্রী আমাকে মন্ত্রী রেখেছেন। উনিও তাড়াননি, আমিও ছাড়িনি। রাজনৈতিক কথাবার্তা দলের ভিতরে থেকে, মন্ত্রিসভায় থেকে বলা যায় না। আমরা বিদ্যাসাগরের দেশের মানুষ। আমরা এত অনৈতিক কাজ করি না’।

তাঁকে নিয়ে জল্পনা বাড়ানোর জন্য সংবাদমাধ্যমের একাংশকে দায়ী করেন শুভেন্দু। বলেন, জল্পনা যারা তৈরি করেছেন তার দায় তাদেরই নিতে হবে। 

রাজনৈতিক মহলের মতে, কথার মারপ্যাঁচে সময় কিনতে চাইছেন শুভেন্দু। কারণ তাঁর জন্য যে বিজেপির দরজা খোলা তা সরাসরি জানিয়েছেন বিজেপি নেতারা। ওদিকে তৃণমূলের সঙ্গে সম্প্রতি আলোচনা শুরু করেছেন তিনি। আগামী সপ্তাহে ফের তাঁর সঙ্গে বৈঠক হওয়ার কথা তৃণমূল সাংসদ সৌগত রায়ের। এর পর শুভেন্দু চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন বলে মত বিশেষজ্ঞদের।

 

বন্ধ করুন