বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বুদ্ধবাবু সৎ মানুষ, বামেরা অনেক ভাল কাজও করেছে, অস্বীকার করতে পারি না: শুভেন্দু
বৃহস্পতিবার হলদিয়ার হসপিটাল মোড়ে শুভেন্দু অধিকারী। 
বৃহস্পতিবার হলদিয়ার হসপিটাল মোড়ে শুভেন্দু অধিকারী। 

বুদ্ধবাবু সৎ মানুষ, বামেরা অনেক ভাল কাজও করেছে, অস্বীকার করতে পারি না: শুভেন্দু

  • নন্দীগ্রাম থেকে নেতাই হয়ে লালগড়। শুভেন্দুর লড়াই ছিল বামেদের বিরুদ্ধে। সেই বামেদের প্রশংসাই এবার শোনা গেল শুভেন্দুর মুখে।

বিজেপিতে যোগদান করে তৃণমূলের বিরোধিতা করতে গিয়ে বামফ্রন্টের প্রশংসায় পঞ্চমুখ হলেন শুভেন্দু অধিকারী। বৃহস্পতিবার তমলুকে এক সভায় তিনি বাম নেতাদের ব্যক্তিগত সততার প্রশংসা করেন। বলেন, বামফ্রন্টের অনেক নীতি ভুল হলেও অনেক ভাল কাজও তারা করেছে। 

তৃণমূল জমানায় প্রাথমিকে নিয়োগে দুর্নীতির সমালোচনা করতে গিয়ে শুভেন্দু বলেন, ‘বামফ্রন্টের অনেক নীতি ভুল থাকলেও অনেক কাজ তারা করেছেন। অস্বীকার করার উপায় নেই। বুদ্ধবাবু থেকে শুরু করে, আমি তো সুকুমার সেনগুপ্ত, সুধীর গিরি... সুধীরবাবুর তো আমি ছাত্র, এত সৎ মানুষ বামপন্থীরা তো ছিলেন। ভূপাল পণ্ডা আমাকে ভালবাসতেন। রায়ান চৌবের বাড়িতে আমি খড়্গপুরে যেতাম। এরা বামফ্রন্টের বড় বড় মানুষ’।

নন্দীগ্রাম থেকে নেতাই হয়ে লালগড়। শুভেন্দুর লড়াই ছিল বামেদের বিরুদ্ধে। সেই বামেদের প্রশংসাই এবার শোনা গেল শুভেন্দুর মুখে। রাজনৈতিক মহলের একাংশের মতে পশ্চিমবঙ্গে বামেদের ক্ষমতা যত কমেছে তত বেড়েছে বিজেপি। ফলে বিজেপির উত্থানে বাম ভোটারদের যে একটা বড় ভূমিকা রয়েছে তা কারও অজানা নয়। ভোটের আগে সেই বাম ভোটের আরও কিছু বিজেপির দিকে আনতে তৎপর গেরুয়া শিবির। তারই অংশ হিসাবে শুভেন্দুর মুখে বামের প্রশংসা।

 

বন্ধ করুন