বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সৌমিত্র খাঁ ঘরের লক্ষ্মীকে চোর – ডাকাত বানায়নি, অভিষেককে পালটা শুভেন্দুর

সৌমিত্র খাঁ ঘরের লক্ষ্মীকে চোর – ডাকাত বানায়নি, অভিষেককে পালটা শুভেন্দুর

শুভেন্দু অধিকারী।

একটু থেমে শুভেন্দু অধিকারী বলেন, ‘আপনার শ্যালিকার নাম মেনকা গম্ভীর। তাঁকে ঘন ঘন ইডি সিবিআই ডাকে কেন? তাঁর বরের নাম অঙ্কুশ আরোরা, তাঁর বাবার নাম পবন আরোরা। বাঁকুড়ার সব বালি ঘাট সে চালায় কেন? বড় বড় কথা! কাচের ঘরে বসে ঢিল মারবেন না’।

বাঁকুড়ার ওন্দায় সৌমিত্র খাঁকে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ‘ঘরের লক্ষ্মী রাখতে পারে না’ মন্তব্যের জবাব দিলেন শুভেন্দু অধিকারী। পালটা আক্রমণ করে বললেন, ‘সৌমিত্র খাঁ ঘরের লক্ষ্মীকে চোর – ডাকাত বানায়নি।’

এদিন শুভেন্দুবাবু যখন বক্তব্য রাখছিলেন তখন পাশেই দাঁড়িয়ে ছিলেন সৌমিত্র খাঁ। মঞ্চে শুভেন্দু অধিকারী বলেন, ‘সৌমিত্র খাঁ তাঁর বাড়ির লক্ষ্মীকে রাখতে পারেনি। কিন্তু ভারতীয় আইনে সহমতির ভিত্তিতে তাঁকে বিবাহবিচ্ছেদ করেছে। আর আপনি কী করেছেন ঘরের লক্ষ্মীর সঙ্গে? (একটি ব্যাঙ্ক চেকের প্রতিলিপি দেখিয়ে) এটা কার চেক? অনুপ মাঝি - লালার গরুপাচারের টাকা কার অ্যাকাউন্টে ঢুকত? এই চেক মেনকা নারুলার। বাড়ির লক্ষ্মীকে চোর বানিয়েছেন আপনি’।

একটু থেমে শুভেন্দু অধিকারী বলেন, ‘আপনার শ্যালিকার নাম মেনকা গম্ভীর। তাঁকে ঘন ঘন ইডি সিবিআই ডাকে কেন? তাঁর বরের নাম অঙ্কুশ আরোরা, তাঁর বাবার নাম পবন আরোরা। বাঁকুড়ার সব বালি ঘাট সে চালায় কেন? বড় বড় কথা! কাচের ঘরে বসে ঢিল মারবেন না’।

সুর চড়িয়ে তিনি বলেন, ‘তার পর তো লিপস অ্যান্ড বাউন্ডস। নিজে তো যাবেন, বাবা - মাকেও জড়িয়ে দিয়ে গেছেন। কয়লা ভাইপো ২০১৪ সালে লোকসভা ভোটে দাঁড়ানোর আগে লিপস অ্যান্ড বাউন্ডসের ডিরেক্টরের পদ থেকে পদত্যাগ করে। বাবা - মাকে ডিরেক্টরের পদে বসায়। ২০১৫ – ১৬, ২০১৬ – ১৭ সালে লিপস অ্যান্ড বাউন্ডসে কয়লার ৪ কোটি টাকা ঢুকেছে। বাবা - মা, বউ, শ্যালিকা সবাইকে যাওয়ার রাস্তা করে দিয়ে গেছে। ইনি জ্ঞান দিচ্ছেন সৌমিত্র খাঁকে। সৌমিত্র খাঁ ঘরের লক্ষ্মীকে চোর – ডাকাত বানায়নি। তাকে দিয়ে তোলা তোলায়নি। তোলাবাজি করায়নি। আপনি আপনার বউকে দিয়ে কয়লার টাকা তুলিয়েছেন’।

গত ১৩ এপ্রিল ওন্দায় এক জনসভায় অভিষেক বন্দ্যোপাধ্যায় স্থানীয় বিজেপি সাংসদ সৌমিত্র খাঁকে আক্রমণ করে বলেন, ‘আমাদের দলের কেউ দুর্নীতিতে জড়িয়েছে নাম উঠলেই আমরা ঘাড় ধাক্কা দিয়ে তাড়াই। আর দুর্নীতিগ্রস্তরা বিজেপির সম্পদ। আপনাদের সম্পদ সৌমিত্র খাঁ, যে বালি মামলায় অভিযুক্ত। এই যে এসএসসি। সুজাতা আরও ভালো বলতে পারবে। ওর বাড়ির একটা লোককেও ছাড়েনি। ঘরের লক্ষ্মী ধরে রাখতে পারেনি। সুজাতা চলে এসেছে। ওরা আবার লক্ষ্মীর ভাণ্ডার নিয়ে কটাক্ষ করে। ’ জবাবে সৌমিত্র বলেন, ‘আমার এমন ঘরের লক্ষ্মী চাই না যাঁরা কয়লার টাকা খায়’।

 

বাংলার মুখ খবর

Latest News

মুখে বড় বড় কথা,ওদিকে পাড়ার বোলারের হাতে তিন বার আউট বাবরকে তোপ দাগা প্রাক্তনী কাল সন্ধ্যার মধ্যে এই ৩ জন রেডিক্স মানুষ সুখবর পাবেন, শুধু লাভই লাভ বাঁচবে কয়েক হাজার টাকা, পেনশনভোগীদের জন্যেও বড় 'উপহার' ছিল এই বাজেটে শুভেন্দু–তপনের লড়াই বিধানসভায়, দুই বিধায়কের পরস্পর অভিযোগ উত্তপ্ত পরিবেশ আরও আকর্ষণীয় করে তোলা হল NPS-কে, চাকরিজীবীদের জন্য বড় সুবিধার ঘোষণা বাজেটে মুখ্যমন্ত্রীর বারণ অগ্রাহ্য করেও এখনই উত্তপ্ত বাংলাদেশ যেতে চাইছেন নচিকেতা! কেন? ইতালির গণ্ডোলা রাইডে ছুটির মেজাজে মেয়েকে নিয়ে রবিনা, দেখে নিন ছবি খুনের চেষ্টার মামলায় ১০ বছরের বেশি কারাবাস নয়, জানিয়ে দিল সুপ্রিম কোর্ট কীভাবে নেপালে ভেঙে পড়ল বিমান? সামনে এল ভয়ংকর ভিডিয়ো, মৃত ১৮, জীবিত শুধু পাইলট ‘অবশ্যই দায়ী, গোঁয়ার ছিল সে…’ মহুয়ার অকাল মৃত্যুর জন্য তাঁকেই দুষলেন রত্না ঘোষাল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.