বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > 'কান টানলে মাথা আসবে', কে ডি সিংয়ের গ্রেফতারিতে বললেন শুভেন্দু
শুভেন্দু অধিকারী। (ছবি সৌজন্য টুইটার)
শুভেন্দু অধিকারী। (ছবি সৌজন্য টুইটার)

'কান টানলে মাথা আসবে', কে ডি সিংয়ের গ্রেফতারিতে বললেন শুভেন্দু

  • শুভেন্দু বলেন, ‘দিল্লি কার বিয়েবাড়ি স্পনসর করেছিল সবাই জানেন।’

‘কান টানলে মাথা তো আসবে’ - কে ডি সিংয়ের গ্রেফতারির পর এমনই প্রতিক্রিয়া দিলেন শুভেন্দু অধিকারী। সঙ্গে খোঁচা দিলেন, কার ‘স্পনসরশিপে’ দিল্লিতে বিয়েবাড়ি করা হয়েছিল, তা সবাই জানে।

বুধবার তৃণমূল কংগ্রেসের প্রাক্তন সাংসদ কে ডি সিংকে গ্রেফতার করেছে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। সূত্রের খবর, অ্যালকেমিস্ট গ্রুপের কর্ণধারের বিরুদ্ধে ২৩৯ কোটি টাকার আর্থিক প্রতারণার অভিযোগ উঠেছে। জিজ্ঞাসাবাদের জন্য রাজ্যসভার প্রাক্তন সাংসদকে মঙ্গলবার দিল্লির সদর দফতরে ডাকা হয়েছিল। প্রায় সাড়ে ছ'ঘণ্টা তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়। তাঁর থেকে চাওয়া হয় বিভিন্ন নথি। একইসঙ্গে তাঁকে বুধবার আরও এক দফায় ডাকা হয়। কিন্তু সেখানে রাজ্যসভার প্রাক্তন সাংসদ নথি পেশ করতে পারেননি বলে সূত্রের খবর। তারপরই কে ডি সিংকে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের অভিযোগ, তদন্তে সহযোগিতা করছিলেন না প্রাক্তন সাংসদ।

সেই গ্রেফতারি প্রসঙ্গে বিজেপি নেতা শুভেন্দু অভিযোগ করেন, রাজ্যের ৭০ লাখ পরিবারের সঙ্গে প্রতারণা করেছে প্রাক্তন সাংসদের সংস্থা। তার ফলে ক্ষতিগ্রস্ত হয়েছেন প্রান্তিক ও গরিব মানুষরা। তাই গ্রেফতারি শুধু যথেষ্ট নয়, প্রাক্তন সাংসদের সম্পত্তি বিক্রি করে আমজনতার টাকা ফিরিয়ে দেওয়ার দাবি তুলেছেন শুভেন্দু।

তাৎপর্যপূর্ণভাবে, যে নারদকাণ্ডে শুভেন্দু বিদ্ধ হয়েছিলেন (এখনও হচ্ছেন, তবে তৃণমূল কংগ্রেসের থেকে), সেই স্টিং অপারেশনের পুরো টাকা কে ডি দিয়েছিলেন বলে অভিযোগ উঠেছিল। সেই সময় তৃণমূলেই ছিলেন কে ডি। সেই প্রসঙ্গ টেনে এনে শুভেন্দু বলেন, ‘কান টানলে তো মাথা আসবেই। কে ডি সিংকে দিয়েই তো নারদ করিয়েছিলেন, সবাই তো জানে। কার বিয়েবাড়ি দিল্লিতে স্পনসর করেছিল কে ডি সিং, সেটা সবাই জানে।’

বন্ধ করুন