বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মমতার কেন্দ্রেই কি শুভেন্দুর সাংবাদিক বৈঠক? ঘনিষ্ঠ নেতার মন্তব্যে জল্পনা
শুভেন্দু অধিকারী এবং মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)
শুভেন্দু অধিকারী এবং মমতা বন্দ্যোপাধ্যায় (ফাইল ছবি, সৌজন্য ফেসবুক)

মমতার কেন্দ্রেই কি শুভেন্দুর সাংবাদিক বৈঠক? ঘনিষ্ঠ নেতার মন্তব্যে জল্পনা

  • আগামী মঙ্গলবার (৮ ডিসেম্বর) ভবানীপুরে বিজেপি কর্মীর বাড়িতে জে পি নাড্ডা মধ্যাহ্নভোজ সারবেন বলে খবর।

আজ (রবিবার) কোনও সাংবাদিক বৈঠক করছেন না শুভেন্দু অধিকারী। কিন্তু যখন করবেন, তখন দক্ষিণ কলকাতার কোনও জায়গা থেকেই করবেন। এমনটাই জানালেন শুভেন্দু-ঘনিষ্ঠ তৃণমূল কংগ্রেস নেতা কনিষ্ক পণ্ডা। 

রবিবার এবিপি আনন্দকে কনিষ্ক জানান, রবিবার কোনও সাংবাদিক বৈঠক করছেন না শুভেন্দু। সাংবাদিক বৈঠক যে করবেন, তেমন কথাও কখনও বলেননি। পুরোটাই তৃণমূলের তরফে রটিয়ে দেওয়া হচ্ছে। তাঁর দাবি, শুভেন্দু যখন মুখ খুলবেন, তখন আগেভাগেই জানিয়ে দেবেন। তা নিয়ে কোনও লুকোচাপা করবেন না। একইসঙ্গে তিনি জানান, দক্ষিণ কলকাতার কোনও জায়গা থেকে সাংবাদিক বৈঠক করবেন শুভেন্দু। সেখান থেকেই ‘যা বলার, বলবেন’ প্রাক্তন মন্ত্রী। তবে সেই জায়গাটা কোথায়, তা স্পষ্ট করে জানাননি তৃণমূল জেলা সম্পাদক।

সেই মন্তব্যের পর থেকেই শুরু হয়েছে জল্পনা। বিশেষত আগামী মঙ্গলবার (৮ ডিসেম্বর) দু'দিনের বাংলা সফরে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। সেদিনই দক্ষিণ কলকাতার ভবানীপুরে বিজেপি কর্মীর বাড়িতে মধ্যাহ্নভোজ করবেন বলে খবর। ফলে সেই কর্মসূচি নিয়েই কনিষ্ক কোনও ইঙ্গিত দিলেন কিনা, তা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। রাজনৈতিক মহলে আরও জল্পনা, তাহলে কি খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিধানসভা কেন্দ্র থেকেই নিজের রাজনৈতিক অবস্থান স্পষ্ট করবেন শুভেন্দু? যদি তাই হয়, তাহলে তা আগামী বছর বিধানসভা ভোটের আগে রাজ্যের সবথেকে হাইপ্রোফাইল প্রার্থীর বিধানসভা আসন রাজনীতির অন্যতম গুরুত্বপূর্ণ মুহূর্তের সাক্ষী থাকবে বলে মত রাজনৈতিক মহলের।

তবে নন্দীগ্রামের বিধায়কের রাজনৈতিক অবস্থান কী হতে চলেছে, তা স্পষ্ট করেননি কনিষ্ক। তিনি বলেন, ‘অবস্থান একেবারে স্পষ্ট শুভেন্দু অধিকারী বরাবরই করে এসেছেন। আজকে নতুন করে কিছু নেই তো। তাড়ালে আমরা চলে যাব। আমরা এখানে থাকার জন্য আকাঙ্ক্ষিত নই বা শুভেন্দু অধিকারী কোনওভাবে পদের লোভী নন। তাই আমাদের পরিষ্কার বক্তব্য, এই কথাগুলি বাজারে রটানো হয়েছে। আমরা কোনও অপেক্ষা করছি না। আমাদের কাছে ক্লিয়ার - তুমি তাড়াওনি, আমি যায়নি।’

বন্ধ করুন