বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সময়ের অপেক্ষা, শুভেন্দু প্রসঙ্গে কৈলাস
কৈলাস বিজয়বর্গীয় (PTI)
কৈলাস বিজয়বর্গীয় (PTI)

সময়ের অপেক্ষা, শুভেন্দু প্রসঙ্গে কৈলাস

  • ওদিকে শুভেন্দুকে মোকাবিলা করার রণনীতি ঠিক করতে শনিবার বৈঠকে বসে তৃণমূলের শীর্ষনেতৃত্ব। তাতে ঠিক হয়েছে, শুভেন্দু দলত্যাগ না করে দলবিরোধী মন্তব্য করে গেলেও তাঁকে বহিষ্কার করা হবে না।

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান নিয়ে ফের একবার জল্পনা বাড়ালেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়। শনিবার শুভেন্দুর খাসতালুক পূর্ব মেদিনীপুরের রামনগরে দাঁড়িয়ে তিনি বলেন যে মন্ত্রীর দলত্যাগ এখন সময়রে অপেক্ষা। ওদিকে শুভেন্দুকে মোকাবিলা করতে তৈরি হচ্ছে তৃণমূলও। 

শনিবার রামনগরের রেলস্টেশন সংলগ্ন মাঠে ছিল কৈলাস বিজয়বর্গীয়র সভা। সেখানে বিজেপির সর্বভারতীয় সম্পাদক তথা পশ্চিমবঙ্গের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় বলেন, ‘দিদি এখন আত্মবিশ্বাস হারিয়ে ফেলেছেন। তাই একটা বহিরাগত ভুয়ো সংস্থাকে দল চালানোর দায়িত্ব দিয়েছেন। তৃণমূল এখন আর দিদির পার্টি নয়, মুকুল রায়ের পার্টি নয়। শুভেন্দুরও পার্টি নয়। শুভেন্দু এখন তৃণমূলকে বিদায় জানাতে তৈরি।’

ওদিকে শুভেন্দুকে মোকাবিলা করার রণনীতি ঠিক করতে শনিবার বৈঠকে বসে তৃণমূলের শীর্ষনেতৃত্ব। তাতে ঠিক হয়েছে, শুভেন্দু দলত্যাগ না করে দলবিরোধী মন্তব্য করে গেলেও তাঁকে বহিষ্কার করা হবে না। উলটে দলে কোনঠাসা করে ফেলা হবে তাঁকে। ধীরে ধীরে ছিনিয়ে নেওয়া হবে মন্ত্রিত্ব ও অন্যান্য পদ। 

তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় এদিন ফের শুভেন্দুর অবস্থানকে সমালোচনা করেছেন। তিনি বলেন, ‘বিজেপি নেতারা যা বলছেন তা যদি মিথ্যে হয় তাহলে শুভেন্দুরই তো প্রতিবাদ করা উচিত। তিনি করছেন না মানে সেই মন্তব্যে তাঁর সমর্থন রয়েছে।’

 

 

বন্ধ করুন